ফের নবান্নের সামনে উল্টে গেল ছাইবোঝাই ট্যাঙ্কার, হতাহতের খবর নেই

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 23/12/2021   শেষ আপডেট: 23/12/2021 1:03 p.m.
-

গত ১৮ ডিসেম্বরের পর ফের এই দুর্ঘটনায় তীব্র চাঞ্চল্য তৈরি হয়েছে

ফের নবান্নের সামনে বড়সড় দুর্ঘটনা (Road Accident)। বৃহস্পতিবার সাতসকালে নবান্নের (Nabanna) সামনে উল্টে গেল ছাইবোঝাই ট্যাঙ্কার। গত ১৮ তারিখ একই জায়গায় দুর্ঘটনা ঘটেছিল। যার জেরে একজনের মৃত্যু হয়েছিল। রাজ্যের প্রধান প্রশাসনিক কার্যালয়ের সামনে পরপর এমন সড়ক দুর্ঘটনায় বেড়েছে চাঞ্চল্য।

সূত্রের খবর, বৃহস্পতিবার সকালে নবান্নের সামনে এই দুর্ঘটনাটি ঘটে। যদিও পুলিশের তৎপরতায় বড়সড় দুর্ঘটনা এড়ানো সম্ভব হয়েছে। হতাহতের কোন খবর নেই। প্রায় অক্ষত অবস্থায় উদ্ধার করা সম্ভব হয়েছে ট্যাঙ্কার চালককে। যদিও আকস্মিক এই দুর্ঘটনা দ্বিতীয় হুগলি সেতুর উপর তীব্র যানজট তৈরি হয়। ট্র্যাফিক পুলিশের তৎপরতায় এই যানজট সামলে দেওয়া হয়েছে। উদ্ধার করা হয়েছে ক্ষতিগ্রস্ত ট্যাঙ্কারটি। ট্যাঙ্কার চালকের তেমন কোন ক্ষতি হয়নি।

উল্লেখ্য, এর আগে ১৮ ডিসেম্বর নবান্নের সামনে ছাইবোঝাই ট্যাঙ্কার উল্টে যায়। প্রায় ঘন্টা দেড়েকের পর সংজ্ঞাহীন একজন পথচারীকে উদ্ধার করা হয়। ডিভাইডারে ধাক্কা মেরে কন্টেনারটি উল্টে যায়। আর তখনই একজন পথচারী সেই ট্যাঙ্কারের নীচে চাপা পড়ে যান। উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাঁকে মৃত বলে ঘোষণা করেন।গত শনিবারের পর ফের আজ বৃহস্পতিবার ছাইবোঝাই ট্যাঙ্কার উল্টে গেল। যদিও কোন হতাহতের ঘটনা ঘটেনি। গোটা ঘটনায় তীব্র চাঞ্চল্য তৈরি হয়েছে।