বুকে ব্যাথা বেড়েই চলেছে, উডবার্ণ ছেড়ে রামরিকে নিয়ে যাওয়া হচ্ছে অনুব্রতকে

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 20/04/2022   শেষ আপডেট: 20/04/2022 5:52 p.m.
অনুব্রত মণ্ডল facebook.com/AnubrataMondalOfficial

উডবার্ণ ওয়ার্ডের বিশেষ সাড়ে তেরো নম্বর কেবিনে ছিলেন অনুব্রত মণ্ডল

রোগে ভোগে কাহিল বীরভূমের দোর্দন্ডপ্রতাপ কেষ্ট মন্ডল। বুকে ব্যাথা তাঁর কিছুতেই কমছে না। তাই এবার এস‌এসকেএমের উডবার্ণ ওয়ার্ড ছেড়ে তাঁকে নিয়ে যাওয়া হল এসএসকেএমের অ্যানেক্স রামরিক হাসপাতালে। অনুব্রতর চিকিৎসার জন্য গঠিত মেডিকেল বোর্ডের পরামর্শ মতো এবার সিটি অ্যানজিও করা হবে অনুব্রতবাবুর।

গত সপ্তাহে বীরভূম থেকে কলকাতার দিকে র‌ওনা দিলে সকলে ভেবেছিলেন সিবিআই দপ্তরে হাজিরা দিতে যাচ্ছেন অনুব্রত মন্ডল। তবে চিনার পার্কের বাড়িতে বিশ্রাম নিয়ে গাড়ি ঘুরিয়ে এস‌এসকেএমে গিয়ে ভর্তি হয়ে যান তিনি। পঞ্চমবার সিবিআইয়ের তলবের অমান্য করে হাসপাতালের বেডে গিয়ে শুয়ে পড়েন অনুব্রত। এনিয়ে ইতিমধ্যেই ব্যাপক জলঘোলা হয়েছে রাজ্য রাজনৈতিক মহলে। এবার প্রশ্ন উঠছে যে সিবিআইয়ের তলব এড়াতেই কি এমনটা করছেন তিনি।

এদিকে এস‌এসকেএম পৌঁছে হাজার বাহানা দিয়েছেন কেষ্ট। উডবার্ণ ওয়ার্ডের সাড়ে তেরো নম্বর কেবিনটি নিতেই আবদার করেন অনুব্রত যা সচরাচর মুখ্যমন্ত্রী, প্রধানমন্ত্রীর জন্য বরাদ্দ থাকে। বাড়ি থেকে ফতুয়া পাজামা আনিয়ে পড়েছেন। ফ্লাস্কে এসেছে বিশেষ চা। বহাল তবিয়তে থাকাকালীন সিবিআই জানান তারা কেবিনে গিয়েই জবানবন্দি নিতে আগ্রহী অনুব্রতর। আর ঠিক তখন‌ই খবর আসে অন্ডকোশে জল জমেছে কেষ্টর। ফলত বিশেষজ্ঞ মহলের একাংশ বিষয়টিকে পুরোপুরি অনুব্রতর ভয়ের বহিঃপ্রকাশ বলে দাগিয়ে দিয়েছে ইতিমধ্যেই।