Anubrata Mondal: আচমকাই বুকে ব্যথা, বেসরকারি হাসপাতালে ভর্তি করানো হল অনুব্রত মন্ডলকে

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 12/05/2022   শেষ আপডেট: 12/05/2022 10:48 a.m.
অনুব্রত মণ্ডল twitter @ians_india

গতকাল রাত থেকেই বুকে ব্যথা, শারীরিক অবস্থা খতিয়ে দেখে তড়িঘড়ি ব্যবস্থা গ্রহণ

গতকাল রাত থেকে আচমকাই বুকে ব্যথা। ফের হাসপাতালে ভর্তি করাতে হল দাপুটে তৃণমূল নেতা অনুব্রত মন্ডলকে। তবে এবার এসএসকেএম-এর উডবার্ণ ওয়ার্ড নয়। সূত্রের খবর, বাইপাসের একটি বেসরকারি হাসপাতালে তাঁকে ভর্তি করানো হয়েছে। তাঁর শারীরিক অবস্থা খতিয়ে দেখা হচ্ছে। জরুরি কিছু পরীক্ষার মাধ্যমে শরীরে কোন জটিল পরিস্থিতি তৈরি করা হয়েছে কী না তা-ও খতিয়ে দেখা হবে বলে সূত্রের খবর।

সূত্রের খবর, গতকাল রাতে বুকের যন্ত্রণায় অস্থির হয়ে পড়েন তিনি। হার্টে ব্লকেজ আছে কী না খতিয়ে দেখা হচ্ছে। এছাড়া ডায়াবেটিস, উচ্চ রক্তচাপের সমস্যা নিয়েও উদ্বিগ্ন চিকিৎসক মহল। কোন প্রকার ঝুঁকি না নিয়ে তড়িঘড়ি বাইপাসের একটি বেসরকারি হাসপাতালে তাঁকে ভর্তি করা হয়েছে। বেশ কিছু পরীক্ষা-নিরীক্ষার পর বাকি চিকিৎসা করা হবে সূত্র মারফত তেমনটাই খবর।

উল্লেখ্য, গত ৬ এপ্রিল গরুপাচার মামলায় সিবিআই জেরায় হাজিরা দেওয়ার কথা ছিল অনুব্রত মন্ডলের। কিন্তু তিনি সিবিআই জেরা এড়িয়ে যান, কারণ ওই দিনেই গুরুতর অসুস্থ হয়ে এসএসকেএম হাসপাতালে ভর্তি হন। ১৭ দিন হাসপাতালে কাটিয়ে ফিরে যান। কিন্তু তখনও তাঁর শরীরে একাধিক সমস্যা ছিল বলে জানা গিয়েছিল। সিবিআই জেরায় রাজি হলেও দিয়েছিলেন একাধিক শর্ত। পাশাপাশি ৪ সপ্তাহ সময় চেয়েছিলেন তিনি। আর তার মধ্যেই ফের অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হলেন।

গরুপাচার মামলায় এর আগেও তিনি চারবার সিবিআই হাজিরা এড়িয়ে গিয়েছেন। বিরোধীদের কটাক্ষ ছিল সিবিআই জেরা এড়াতেই তিনি অসুস্থ হয়ে পড়েন। যদিও সূত্রের খবর, বুধবার রাতে তিনি গুরুতর অসুস্থতা অনুভব করেন। বাধ্য হয়ে বৃহস্পতিবার সকালে বাইপাসের একটি বেসরকারি হাসপাতালে তাঁকে নিয়ে যাওয়া হয়েছে।