গরুপাচার মামলার পর ভোট পরবর্তী হিংসা মামলা! ফের সিবিআই তলব অনুব্রত মন্ডলকে

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 23/05/2022   শেষ আপডেট: 23/05/2022 10:24 a.m.
অনুব্রত মণ্ডল facebook.com/AnubrataMondalOfficial

দেড় মাস কলকাতায় কাটিয়ে বীরভূমে ফিরে গিয়েছেন তিনি, সপ্তাহ না ঘুরতেই ফের সিবিআই তলব অনুব্রত মন্ডলকে

কথায় 'একে রামে রক্ষে নেই, সুগ্রীব দোসর'! গরুপাচার কাণ্ডের পর এবার ভোট পরবর্তী সন্ত্রাস মামলায় সিবিআই তলব অনুব্রত মন্ডলকে (Anubrata Mondal)। সূত্রের খবর, আগামীকাল তাঁকে সিবিআই দফতরে হাজিরা দেওয়ার কথা বলা হয়েছে।

উল্লেখ্য, গত ৬ এপ্রিল গরুপাচার মামলায় সিবিআই জেরায় হাজিরা দেওয়ার কথা ছিল অনুব্রত মন্ডলের। কিন্তু তিনি সিবিআই জেরা এড়িয়ে গিয়েছিলেন, কারণ ওই দিনেই গুরুতর অসুস্থ হয়ে এসএসকেএম হাসপাতালে ভর্তি হন। ১৭ দিন হাসপাতালে কাটিয়ে ফিরে গিয়েছিলেন। কিন্তু তখনও তাঁর শরীরে একাধিক সমস্যা ছিল বলে জানা গিয়েছিল। সিবিআই জেরায় রাজি হলেও দিয়েছিলেন একাধিক শর্ত। পাশাপাশি ৪ সপ্তাহ সময় চেয়েছিলেন তিনি। আর তার মধ্যেই ফের অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হয়েছিলেন।

এরপর সমস্ত জল্পনা এড়িয়ে নিজের চাওয়া সময়ের আগেই তিনি সিবিআই দফতরে হাজিরা দিয়েছিলেন। টানা কয়েক ঘন্টা ম্যারাথন জিজ্ঞাসাবাদের পর কিছুটা শারীরিক অসুস্থতা বোধ করেন। তিনি ফের এসএসকেএম হাসপাতালে গিয়ে নিজের শারীরিক পরীক্ষা করান। প্রায় দেড় মাস পর নিজের গড় বীরভূমে তিনি ফিরে গেছেন। পেয়েছেন কর্মীদের থেকে বিপুল সমাদর। যদিও বাড়ি গিয়ে রক্ষে নেই। ফের তাঁকে ভোট পরবর্তী সন্ত্রাস মামলায় সিবিআই জেরার মুখোমুখি হতে নোটিশ পাঠানো হয়েছে বলে সূত্রের খবর। আগামীকাল তাঁকে কলকাতার সিবিআই দফতরে হাজিরা দিতে বলা হয়েছে। তবে তিনি আসবেন কী না তা এখনও স্পষ্ট নয়। একসঙ্গে জোড়া সিবিআই শমন অনুব্রত মন্ডলের জন্য যথেষ্ট চাপের হবে, বলছেন রাজনৈতিক বিশ্লেষকদের একাংশ।