মানুষের জন্য কাজ করতে তৃণমূলে যোগ দিলেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 29/11/2021   শেষ আপডেট: 29/11/2021 5:21 p.m.
instagram.com/srabanti.smile

নভেম্বরের শুরুতেই বিজেপি ত্যাগ করেন তিনি

সমস্ত জল্পনার অবসান। অবশেষে বিজেপি (BJP) ত্যাগের পরে তৃণমূলে (Trinamool Congress) যোগ দিলেন জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee)। আজ বিকেলে সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়ের (Sayantika Banerjee) উপস্থিতিতে তৃণমূলের কর্মীসভায় দলের পতাকা নিজের হাতে তুলে নিলেন শ্রাবন্তী। সঙ্গে বরাবরের মতোই মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের (Mamata Banerjee CM) প্রশংসায় ভরিয়ে দিলেন। এই সভায় সায়ন্তিকা ছাড়াও ছিলেন অন্যান্য তৃণমূল নেতা-নেত্রীরা। এদিন তাঁদের উপস্থিতিতেই তৃণমূলের গুনগান গাইলেন অভিনেত্রী। সঙ্গে বললেন, সাধারণ মানুষের জন্য কাজ করতে চান তিনি।

প্রসঙ্গত, প্রায়শই শ্রাবন্তীর সঙ্গে তৃণমূলের ঘনিষ্ঠতা লেন্সবন্দি হতো। কিন্তু একেবারেই প্রত্যাশার বাইরে গিয়ে বিধানসভা নির্বাচনের আগে আচমকাই বিজেপিতে (BJP) যোগদান করে বসেন অভিনেত্রী। বেহালা পশ্চিম কেন্দ্রের প্রার্থীও হন। তাঁর প্রচারে ঝড় তুলতে রাজ্যের পথে নেমেছিলেন খোদ স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ (Amit Shah)। তবুও হয়নি লাভ। বিধানসভা নির্বাচনে পার্থ চট্টোপাধ্যায়ের কাছে বিপুল ভোটে পরাজিত হন শ্রাবন্তী।

এরপর দলের কোনও কাজে তাঁকে দেখা যায়নি। যদিও দলের যোগদানের পর থেকেই বিতর্কে জড়িয়েছেন তিনি। হয়েছেন বারংবার কটাক্ষের শিকার। তবুও সে সবে কর্ণপাত না করেই দলে ছিলেন তিনি। তবে পরবর্তীতে নভেম্বরের শুরুতেই বিজেপি ত্যাগ করেন তিনি।