কোভিড বিধি অগ্রাহ্য করে রাতের শহরে অভিনেত্রী ঈশা সাহা, ট্রাফিক আইনে মামলা দায়ের

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 07/08/2021   শেষ আপডেট: 07/08/2021 10:25 a.m.
ইশা সাহা -

অভিযোগ অভিনেত্রী গাড়ির কাগজপত্র দেখাতে পারেননি

রাজ্যে এখনও জারি রয়েছে কোভিড (Covid-19) বিধি-নিষেধ। নিয়মের শিথিলতা জারি হলেও বেশ কিছুক্ষেত্রে কড়া ব্যবস্থা নেওয়ার নিয়ম লাগু হয়েছে। এখনও চলছে না লোকাল ট্রেন। পাশাপাশি রাত ৯ টা থেকে ভোর ৫ টা পর্যন্ত জরুরি প্রয়োজন ছাড়া বাইরে বেরোনোর ক্ষেত্রে নিষেধাজ্ঞা জারি রয়েছে। নিয়মভঙ্গকারীদের বিরুদ্ধে পুলিশের আইনানুগ ব্যবস্থা নেওয়ার কথা বলা হয়েছে। তারপরও বহু মানুষকে এই নিয়মভঙ্গ করতে দেখা গেছে। এবারে সেই তালিকায় নাম জুড়ল অভিনেত্রী ঈশা সাহার (Ishaa Saha) নাম। সূত্রের খবর, কোভিড বিধি অগ্রাহ্য করে রাতের সল্টলেকে গাড়িতে ঘোরার অভিযোগ উঠল ঈশা সাহার বিরুদ্ধে। শুক্রবার রাতে সল্টলেকের ৪ নম্বর গেটের কাছে নাকা চেকিংয়ের সময় অভিনেত্রীর গাড়ি আটকানো হয় বলে অভিযোগ। তিনি গাড়ির ঠিকঠাক কাগজ দেখাতে পারেননি বলেও অভিযোগ।

সূত্রের খবর, শুক্রবার রাত ১০ টা নাগাদ সল্টলেকের ৪ নম্বর গেটের কাছে নাকা চেকিংয়ের সময় একটি গাড়ি পুলিশের নজরে আসে। যে গাড়ির পেছনের আসনে বসেছিলেন অভিনেত্রী ঈশা সাহা। তখন কর্তব্যরত পুলিশ গাড়ির বৈধ কাগজপত্র এবং ড্রাইভারের লাইসেন্স দেখতে চান। সূত্রের খবর, অভিনেত্রী নাকি কোন কাগজপত্র দেখাতে পারেননি। অভিনেত্রীকে উত্তর বিধাননগর থানায় নিয়ে যাওয়া হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদের পর ট্রাফিক আইন অনুযায়ী জরিমানা করে ছেড়ে দেওয়া হয়। তবে রাত ৯ টার পর নিয়ম জারি থাকা সত্ত্বেও অভিনেত্রী কেন বেরিয়েছিলেন সে বিষয়ে এখনও পর্যন্ত কিছুই জানা যায়নি।

রাজ্যে কোভিড আক্রান্তের সংখ্যা অনেকটাই নিয়ন্ত্রণে। তবে এখনও পর্যন্ত ভয়াবহতা কাটেনি। রোজই আক্রান্তের সংখ্যার ওঠানামা সে পরিস্থিতি জানান দেয়। এমন অবস্থায় রাজ্য সরকার রাত ৯ টা থেকে ভোর ৫ টা পর্যন্ত উপযুক্ত কারণ এবং জরুরি পরিষেবার কারণ ছাড়া বাড়ির বাইরে যাওয়ায় নিষেধাজ্ঞা জারি রেখেছে। এই নিয়মভঙ্গ করতে বারবার দেখা গেছে। এবার অভিনেত্রী ঈশা সাহার নাম জড়িয়ে পড়ায় কার্যত অভিনেত্রীর দিকে প্রশ্ন তুলেছেন সমাজের একাংশ।