এবার কলকাতা পুরভোটের প্রচারে অভিষেক, প্রার্থীদের নিয়ে রাজপথে চালাবেন জোড়া মিছিল

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 06/12/2021   শেষ আপডেট: 06/12/2021 3:01 p.m.
facebook.com/AbhishekBanerjeeOfficial/

১৫ এবং ১৬ তারিখ দুটি মিছিল সারবেন অভিষেক

তৃণমূল কংগ্রেসের (Trinamool Congress) সর্বভারতীয় সাধারন সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়কে (Abhishek Banerjee) এবার দেখা যাবে প্রচারকের ভুমিকায়। সৌজন্যে, কলকাতা পুরভোট (KMC election 2021)। সূত্রের খবর, আগামী ১৫ এবং ১৬ ডিসেম্বর উত্তর এবং দক্ষিণ কলকাতার তৃণমূল কংগ্রেস প্রার্থীদের নিয়ে শহরের রাজপথে দুটি মিছিল (Rally) করবেন তিনি। মিছিলের যাত্রাপথ এখনও স্থির করা না হলেও, আগামী কয়েকদিনের মধ্যেই তা চূড়ান্ত করে ফেলা হবে বলেই খবর মিলেছে তৃণমূল সূত্রে।

সামনের মঙ্গলবার দিল্লির (Delhi) উদ্দেশ্যে রওনা দেবেন অভিষেক। সেখান থেকে ফিরেই গোয়া (Goa) সফরে যাবেন তিনি। জানা গিয়েছে, এর মধ্যেই নির্ধারিত করে ফেলা হবে পদযাত্রার যাত্রাপথ। তবে এখনও পর্যন্ত পাওয়া সূত্রানুযায়ী, আগামী ১৫ ডিসেম্বর উত্তর কলকাতার তৃণমূল প্রার্থীদের মিছিলে অংশগ্রহন করবেন তিনি। প্রচারের শেষদিন অর্থাৎ ১৬ তারিখ মিছিলে পা মেলাবেন দক্ষিণ কলকাতার তৃণমূল পদপ্রার্থীদের পদযাত্রায়। আর এই দুই হেভিওয়েট মিছিলকে কেন্দ্র করে এখন থেকেই প্রস্তুতি-পর্যবেক্ষণ শুরু হয়ে গিয়েছে শহরের রাস্তায়।

উল্লেখ্য, ৪ তারিখ কলকাতা পুরসভার ১৪৪ ওয়ার্ডের তৃণমূল কংগ্রেস প্রার্থীদের নিয়ে বৈঠকে বসেছিলেন অভিষেক। বৈঠক থেকে আসন্ন পুরসভা নির্বাচনে শান্তি বজায় রাখার বার্তা দেন তিনি। গায়ের জোরে নয়, মানুষের পাশে থেকে ভোট করানোর পক্ষেই সওয়াল করেন তিনি। এমনকি প্রার্থীদের সাবধান করে তাঁকে বলতে শোনা যায়, ‘কারোর বিরুদ্ধে একটিও অভিযোগ পেলে দল কড়া ব্যবস্থা নেবে’। এমনকি অভিযুক্তদের বহিষ্কার করা হতে পারে বলেও প্রার্থীদের সচেতন করেন তৃণমূল কংগ্রেসের সর্বভারতীয় সাধারন সম্পাদক।