নৃশংস! খাস তিলোত্তমার বুকে সারমেয় ধর্ষণ, গ্রেফতার ৭২ বছরের এক বৃদ্ধ

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 15/06/2022   শেষ আপডেট: 15/06/2022 12:01 p.m.

দক্ষিণ কলকাতার পাটুলির ঘটনায় চাঞ্চল্য

খাস কলকাতার (Kolkata) বুকে অমানবিক, ঘৃণ্য ঘটনার সাক্ষী থাকল একাংশ। রাতের অন্ধকারে অমানবিক ধর্ষণের শিকার এক সারমেয়। এক ৭২ বছর বয়সী বৃদ্ধের কীর্তিতে রীতিমতোই শোরগোল পড়ে গিয়েছে। নিজের যৌন চাহিদা মেটাতে তিনি যে একটি সারমেয়র সঙ্গে এ হেন কাজ করবেন, তা কল্পনার অতীত।

ঘটনাটি দক্ষিণ কলকাতার পাটুলি (Patuli) এলাকার। সম্প্রতি পাটুলি এলাকায় এক মহিলা দেখতে পান রাত তিনটে নাগাদ এক বৃদ্ধ সারমেয়টি নিয়ে এক টিনের শেডে ঢুকে যান। এত রাতে এমন একটি কুকুরের সঙ্গে বৃদ্ধের যাওয়ায় সন্দেহ হয় তাঁর। সকালে গিয়ে ঘটনাস্থলে দেখেন চাপ চাপ রক্ত। তিনি অনেক খুঁজেও প্রথমে সেই সারমেয়টি পাননি। পরে অন্য এলাকায় তাঁকে দেখতে পান। কুকুরটি তখন রীতিমতো অসুস্থ। তাঁর বুঝতে কোন অসুবিধা হয়নি। তৎক্ষণাৎ কুকুরটির একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসা করান। ডাক্তারি পরীক্ষায় ধরা পড়ে কুকুরটিকে ধর্ষণ করা হয়েছে।

এই নৃশংস কুকর্মটি ঘটিয়েছে দুলাল হালদার নামে এক ব্যক্তি। দুলাল হালদার পাটুলি এলাকার বাসিন্দা। ইতিমধ্যেই তাকে গ্রেফতার করা হয়েছে। এমন ঘটনার কারণ খতিয়ে দেখা হচ্ছে। সেই বয়স্ক মানসিক ভারসাম্যহীন কী না সে বিষয়টিও খতিয়ে দেখা হচ্ছে। এমন ঘটনায় পাটুলি জুড়ে চাঞ্চল্য। মানুষ যে এমন ঘৃণ্য, জঘন্য কাজ করতে পারে, মানুষের বিশ্বাসের বাইরে।