খাস কলকাতায় গলায় ছুঁড়ি ঠেকিয়ে ব্যবসায়ীকে লুট করলেন একদল যৌনকর্মী, গ্রেফতার ৪

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 30/03/2022   শেষ আপডেট: 30/03/2022 4:40 p.m.

'মহিলা গ্যাং'-কে ৫ এপ্রিল পর্যন্ত পুলিশ হেফাজতে রাখার নির্দেশ দেওয়া হয়েছে

ব্যবসায়ীকে অপহরণ করে ছুঁড়ি দেখিয়ে ৮০ হাজার টাকা লুটের অভিযোগ উঠল 'মহিলা গ্যাং' য়ের বিরুদ্ধে। ইতিমধ্যেই ৪ জন যৌনকর্মীকে গ্রেপ্তার করেছে উত্তর কলকাতার বড়তলা থানার পুলিশ। পুলিশ জানিয়েছে, ধৃত ৪ মহিলার নাম ঝুমা দাস, শ্রুতি মুখোপাধ্যায়, নমিতা দাস ও রাখি দাস।

সোমবার দুপুরের ঘটনা, চাঁদিফাটা গরমতপ্ত দুপুরে ইমাম বক্স লেন দিয়ে হেঁটে যাচ্ছিলেন গুজরাতের এক ব্যবসায়ী যুবক। পুলিশ সুত্রে খবর, যৌনপল্লি দিয়ে হেঁটে যাওয়ার সময় ওই চার মহিলা আহ্বান করেন তাঁকে। সামান্য ইতস্তত করে তিনি এগিয়ে গেলে তাঁকে জোরজবরদস্তি করে একটি ঘরে নিয়ে যায় ওই মহিলারা। তারপর দরজায় খিল এঁটে পুলিশের ভয় দেখিয়ে নগদ ১৫ হাজার টাকা লুট করা হয় ওই ব্যক্তির থেকে।

অবশ্য এখানেই থেমে যাননি মহিলা গ্যাং। যুবকের অভিযোগ, এরপর আর‌ও টাকা চান তাঁরা। যুবক গররাজি হলে গলায় ছুঁড়ি ঠেকিয়ে ৬৫ হাজার টাকা ব্যাঙ্ক ট্রান্সফার করান তাঁকে দিয়ে। লুঠপাটের পর তাঁকে ঘর থেকে বের করে দেওয়া হয়। এরপর‌ই পুলিশে অভিযোগ দায়ের করেন ওই যুবক। বড়তলা থানার পুলিশ এরপর যুবককে নিয়ে যৌনপল্লি এলাকায় গিয়ে ওই চার মহিলাকে শনাক্ত করে মঙ্গলবার সকালে গ্রেপ্তার করে। মঙ্গলবার ব্যাঙ্কশাল আদালতে তোলা হলে 'মহিলা গ্যাং'-কে ৫ এপ্রিল পর্যন্ত পুলিশ হেফাজতে রাখার নির্দেশ দেন বিচারক।