খাস কলকাতা থেকে উদ্ধার হচ্ছে একগুচ্ছ বেআইনি আগ্নেয়াস্ত্র, বিধাননগর পুলিশের জালে ৩ যুবক

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 04/04/2022   শেষ আপডেট: 04/04/2022 7:08 p.m.

সল্টলেকের ছয়নাভি এলাকা থেকে ২ রাউন্ড গুলি সহ একটি আগ্নেয়াস্ত্র পাওয়া গেছে

ফের বাংলা থেকে উদ্ধার হল বেআইনি আগ্নেয়াস্ত্র। এবার খাস কলকাতার সল্টলেকের ছয়নাভি এলাকা থেকে ২ রাউন্ড গুলি সহ একটি আগ্নেয়াস্ত্র পাওয়া গেল। বিধাননগর থানার পুলিশ ইতিমধ্যেই গ্রেপ্তার করেছে স্থানীয় তিনজন ছেলেকে। জানা গিয়েছে, এর আগেও বহু অসামাজিক কাজের সঙ্গে যুক্ত ছিল ওই ধৃত তিনজন ছেলে।

রবিবার রাতে এক গোপন সূত্র মারফত বেআইনি আগ্নেয়াস্ত্র রাখার খবর পায় বিধাননগর থানার পুলিশ। এরপর‌ই তাঁরা বেরিয়ে পড়েন মিশনে। একসঙ্গেই তিন দুস্কৃতীকে উদ্ধার করা হয়েছে‌। থানায় তুলে এনে ইতিমধ্যেই জেরা শুরু করেছে পুলিশ। কোথা থেকে আগ্নেয়াস্ত্র এল তাদের কাছে বা কী কাজে তারা ব্যবহার করত সমস্ত ঘটনা খতিয়ে দেখা হচ্ছে। সোমবার অভিযুক্তদের বিধাননগর আদালতে তোলা হবে।

অন্যদিকে, কলকাতা শহরে একগুচ্ছ আগ্নেয়াস্ত্র উদ্ধারের খবর মিলেছে। বৃহস্পতিবার বরানগরের সবেদাবাগান এলাকায় তল্লাশি চালিয়ে অজয় মণ্ডল নামে বছর তিরিশের এক দুষ্কৃতীকে গ্রেফতার করা হয়। তার কাছ থেকে একটি আগ্নেয়াস্ত্র ও এক রাউন্ড কার্তুজ উদ্ধার হয়। আবার, হাড়োয়ার কলুপুকুরে নাকা চেকিংয়ের সময় উদ্ধার হয় ১টি কারবাইন, ১টি রাইফেল, ৪টি রিভলভার, ১টি পাইপ গান ও ১৫ রাউন্ড কার্তুজ। ২ অস্ত্রপাচারকারীকে গ্রেপ্তার করেছে পুলিশ।