ভালোবাসায় ভেসে, কী কী 'ইচ্ছে করে' বলুন তো? উত্তর দেবে জি মিউজিকের নতুন গান

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 26/01/2023   শেষ আপডেট: 26/01/2023 5:57 a.m.
ইউটিউব https://unsplash.com/

আগামী ২৫ জানুয়ারি মুক্তি পাবে মিষ্টি প্রেমের গান 'ইচ্ছে করে'

শীত এখন প্রায় শীতঘুমে যেতে বসেছে। এবার পালা বসন্তের। খুব শীঘ্রই ঋতুরাজ বসতে চলেছেন সিংহাসনে। আর বসন্ত মানেই, মন বেশ ফুরফুরে থাকা। আর মন ভালো থাকার কারণ, প্রিয় মানুষ। জি মিউজিক বাংলার ইউটিউব (Zee Music Bangla) চ্যানেল থেকে খুব তাড়াতাড়ি মুক্তি পেতে চলেছে একটি মিষ্টি প্রেমের গান, 'ইচ্ছে করে'। সম্প্রতি মুক্তি পেয়েছে এই গানের টিজার (Teaser)।

'ইচ্ছে করে' (Ichche Kore) গানটি আদ্য প্রান্ত প্রেমের বুননে গাঁথা। হাতে হাত রেখে ভালোবাসা তথা ভালো থাকার মানুষের সঙ্গে রাস্তা পাড় হওয়া থেকে জীবনের প্রতিটা শপথ পূরণ করার আশ্বাস দেওয়ার মত বিভিন্ন মনোরম মুহুর্তে আবর্তিত হয়েছে গানটি। সাক্ষী হয়েছে কলকাতার বিভিন্ন অলি গলি। মুখ্য ভূমিকায় রয়েছেন কৃষ্ণ বসু (Krishno Bose) এবং পূর্বালি তালুকদার (Purbali Talukdar)। তাঁরা দুজনেই বেশ পরিচিত মুখ সামাজিক মাধ্যমে (Social Media)।

গানটি লিখেছেন সৌরিক বসু (Soureek Bose)। আফরিন রানা (Afrin Rana) এবং বনানী দত্তের (Banani Dutta) কণ্ঠে যেন প্রেমের প্রতি মুহুর্ত আরও জীবন্ত হয়ে উঠেছে। গল্প লেখা, এবং পরিচালনার দায়িত্ব নিয়েছেন ইমন দত্ত (Emon Dutta)। আগামী ২৫ জানুয়ারি, সকাল এগারোটায় জি মিউজিক বাংলার ইউটিউব চ্যানেলে মুক্তি পাবে এই গান। শ্রোতারা খুব শীঘ্রই উপভোগ করতে চলেছেন একটি মিষ্টি প্রেমের গল্প।