বর হিসেবে 'দাদুর নাতি'কে চাই! সিডকে পেতে পোস্টার সোশ্যাল মিডিয়ায়

শ্রেয়া সাহা
প্রকাশিত: 09/01/2022   শেষ আপডেট: 09/01/2022 1:06 p.m.
instagram.com/soumitrishaofficial

এই ছবি দেখেই হতবাক নেট পাড়া

গত একবছর ধরে দর্শকদের মনে একেবারে সেরার সেরা হিসেবে জায়গা করে নিয়েছে 'মিঠাই'। হাসি-মজা-আনন্দের সমাহারে বাঙালির অন্দরে আটটা বাজলেই সমাদৃত হয়েছে 'মিঠাই'।

সব সময় এক গাল হাসি হেসে 'গোপালের হেলেপ'কে সঙ্গে নিয়েই মানুষকে হাসিয়েছে মিঠাই। তবে বর্তমানে আচমকাই গল্প মোড় নিয়েছে অন্য পথে। মৃত্যু হয়েছে মিঠাইয়ের মায়ের। তাই স্বাভাবিকভাবেই মনখারাপ সমস্ত ‘মিঠাই’ প্রেমীদের।

বর্তমানে চোখে জল ধরা মুশকিল হয়ে যাচ্ছে মিঠাইয়ের কার্যকলাপে। মায়ের মৃত্যুসংবাদ পেয়ে হতবাক হয়ে পড়েছে মিঠাই, এতটাই কষ্ট পেয়েছে যে অস্বাভাবিক আচরণ করছে। 

ওদিকে বিদেশে কাজের সূত্রে গিয়েছে সিদ্ধার্থ। মিঠাইও তাঁকে খবর দিতে নারাজ। কারণ সিদ্ধার্থ এই খবর জানলেই সমস্ত কাজ ফেলে দেশে চলে আসবে। তবে মিঠাইয়ের অজান্তেই খবর চলে যায় সিদ্ধার্থের কাছে। মিটিং ফেলে সোজা মিঠাইয়ের পাশে এসে দাঁড়ায় সিদ্ধার্থ।

এমনকি মিঠাইয়ের মায়ের অস্থি বিসর্জনে সে হাতও মিলিয়েছে। এরপরই সিদ্ধার্থের বক্তব্য, মিঠাই যেন না ভাবে মা চলে যাওয়ার পর সে একা হয়ে গিয়েছে। বরং, সবসময় সে পাশে পাবে সিদ্ধার্থকে। 

এখানেই শেষ নয়। মিঠাইয়ের শরীর নিয়েও বেশ উদ্বেগ প্রকাশ করতে দেখা যায় সিদ্ধার্থকে। এমনকী, নিজের হাতে মিঠাইকে শাড়ি পরিয়ে দিতেও দেখা যায় তাঁকে। 

এই ছবি দেখেই হতবাক নেট পাড়া। সিদ্ধার্থের প্রেমে হাবুডুবু খাচ্ছেন অনেকেই। কেউ কেউ আবার প্রকাশ্যে বলেই ফেলেছেন, 'বিয়ে করলে সিডকেই চাই'। অনেকে আবার 'সিদ্ধার্থকে চাই' বলে পোস্টও করেছেন।