হতে চান 'হামি 2'এর প্রিমিয়ারের সাক্ষী? চটপট বানিয়ে ফেলুন রিল, তাহলেই হবে কেল্লাফতে

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 13/12/2022   শেষ আপডেট: 13/12/2022 11:03 a.m.
instagram.com/shibumukherjeeofficial

ছেড়ে যাবে সব দুঃখ কষ্ট ফ্লু, কারন ২৩শে ডিসেম্বর আসছে 'হামি 2'

প্রায় চার বছর আগে, দুই খুদের টক-ঝাল-মিষ্টি বন্ধুত্বের ক্লাসরুমে উঁকি মেরেছিলেন দর্শক-মহল। ভুটু,চিনির আদুরে সম্পর্ক নিয়ে, উইন্ডোজ প্রোডাকশনের (Windows Production) প্রযোজনায় শিবপ্রসাদ মুখার্জী (Shiboprosad Mukherjee) এবং নন্দিতা রায়ের (Nandita Roy) হাত ধরে, বড় পর্দা মেতে উঠেছিল 'হামি'তে (Haami) । চলতি বছর ডিসেম্বরে দর্শক আবার পেতে চলেছেন উইন্ডোজ প্রোডাকশনের প্রযোজনায়, এক নির্মল বন্ধুত্বের স্বাদ। 'হামি 2' (Haami 2) ছবির নাম হলেও, এটি আগের ছবির সিক্যুয়েল নয়। গল্প বেশ অনেকটাই ভিন্ন। এই ছবির প্রিমিয়ার আয়োজিত হবে শীঘ্রই। আপনিও কিন্তু হয়ে উঠতে পারেন 'হামি 2' সফরের সঙ্গী। তাই আর দেরি না করে চটপট সেরে ফেলুন একটি ছোট্ট কাজ।

'হামি 2' এর প্রিমিয়ারে যোগ দিতে গেলে আপনার প্রথমেই করনীয় হবে, এই ছবির মূল গানের (Title Track) সঙ্গে 'রিল' (Reel) বানানো। মোদ্দা কথা, 'হামি 2' এর মিষ্টি গানের সঙ্গে, আপনাকেও আপনার প্রিয় জনের সঙ্গে মেতে উঠতে হবে। সেই মুহুর্ত ভাগ করে নিতে হবে ছবির কলাকুশলীদের সঙ্গে। সামাজিক মাধ্যমে করতে হবে তাঁদেরকে 'ট্যাগ'(Tag)! সকলের মধ্যে আপনারটি সেরা হলে, ব্যাস! কেল্লাফতে! আপনিও হয়ে উঠবেন, সকল দুঃখ কষ্ট ফ্লু ভুলে, 'হামি 2' এর এক অন্যতম সহযাত্রী।

অভিনেত্রী মনামী ঘোষ (Monami Ghosh) ইতিমধ্যে এই আবেদন করেছেন দর্শকদের উদ্দেশ্যে। আগামী ২৩ ডিসেম্বরের, ছোটদের 'বড়দিন' এর ঠিক প্রাক্কালেই মুক্তি পাবে ভেপু-চিনু এবং রুকসানার গল্প। সমাজের এক গুরুতর বিষয় আবর্তিত হয়েছে এই ছবিতে। বিস্ময়, কখনও সীমিত থাকে না। তা যুগের সঙ্গে সঞ্চারিত হতে থাকে পরবর্তীতে। কিন্তু পূর্বের জন সকলকে বিস্মিত করে যখন হারিয়ে যায়, তাঁর জায়গা যখন ভরে ওঠে নতুন কুঁড়িতে, তখন কি হয় আগের 'বিস্ময় বালক' এর? ঠিক এমনই এক ছবি অঙ্কন করেছেন পরিচালকদ্বয়। কিন্তু এই ছবিতে সকল প্রতিকূলতাকে ছাপিয়ে উঠবে, কেবল সেঞ্চুরীটা হামি!