মিমির ভ্যালেনটাইন কে? প্রকাশ্যে মুখ খুললেন নিজেই

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 10/02/2021   শেষ আপডেট: 10/02/2021 4:23 p.m.
অভিনেত্রী মিমি চক্রবর্তী Facebook

নুসরত-যশের জীবনে আগমন হয়েছে তৃতীয় ব্যক্তির, কে সেই তৃতীয় ব্যক্তি?

আগমন ঘটেছে ভালোবাসার সপ্তাহের, সামনেই আবার সরস্বতী পুজোর নির্ঘন্ট। বলাবাহুল্য, সরস্বতী পুজোই বাঙালিদের আসল ভ্যালেনটাইন্স ডে। তবে ভালোবাসার সপ্তাহ কী শুধুমাত্র প্রেমিক-প্রেমিকার জন্যই? তাহলে এই সপ্তাহে সিঙ্গেল কী করবে? বাড়িতে বন্দি থাকবে? না! তা একদমই নয়। আর তাই তো নিজের 'সিঙ্গেল' লাইফ উপভোগ করতেই ছুটি কাটাচ্ছেন টলিউডের অভিনেত্রী-সাংসদ মিমি চক্রবর্তী।

সম্প্রতি, পুরীর জগন্নাথ মন্দিরে পুজো দিতে গিয়েছিলেন তিনি। যদিও, এটি প্রথম নয়। প্রতি বছরই তিনি যান।

ভ্যালেনটাইন্স ডে নিয়ে এক সাক্ষাৎকারে মিমি জানিয়েছেন, 'শুধুমাত্র একটা দিন ভালবাসার জন্য নয়। তাতে বিশ্বাসীও নয় তিনি। তাই জীবনের প্রত্যেক মুহূর্তে আনন্দ ও ভালবাসা ভাগ করে নেন তাঁর প্রিয় পোষ্য ‘ম্যাক্স’ ও ‘চিকো’র সঙ্গে। যাদের সঙ্গেই এই বছরের ‘ভ্যালেন্টাইনস ডে’ কাটানোর প্ল্যান করেছেন মিমি চক্রবর্তী। এই ভালোবাসার টানেই সম্প্রতি মিমি তাঁর পোষ্যদের জন্য ইনস্টাগ্রামে অ্যাকাউন্টও খুলে দিয়েছেন। যেখানে ক্রমশ বাড়ছে অনুগামীদের সংখ্যাও।

মিমি চক্রবর্তী Facebook

অন্যদিকে, নুসরত-যশের জীবনে নাকি আগমন হয়েছে তৃতীয় ব্যক্তির। কে সেই তৃতীয় ব্যক্তি? সন্ধান মিলেছে তৃতীয় ব্যক্তি আর কেউ নন, তিনি নুসরতের বনুয়া মিমি চক্রবর্তী।

ছুটি কাটানোর ছবি শেয়ার করেছেন অভিনেত্রী Facebook

যা প্রকাশ্যে আসতে না আসতেই জল্পনা বাড়ছে। মিমির ব্যক্তিগত জীবনে কে রয়েছেন তা জানা অপেক্ষায় রয়েছে সকল অনুগামীরা। তবে মুখ খুলতে নারাজ অভিনেত্রী। তিনি স্পষ্ট বলে দেন, আপাতত তিনি সিঙ্গেল লাইফেই জীবন কাটাচ্ছেন।