কোন ডিজাইনারের পোশাক পরবে বরুণ? কোথায় হবে বিয়ের অনুষ্ঠান? কারা আসবে? জানুন বিস্তারিত

শ্রেয়া সাহা
প্রকাশিত: 21/01/2021   শেষ আপডেট: 21/01/2021 3:52 p.m.
বরুণ ধাওয়ান ও নাতাশা দালাল facebook.com/Official.NatashaDalal

পাঞ্জাবি বিয়ের রীতি অনুসারেই শুরু হবে বরুণ-নাতাশার ওয়েডিং প্ল্যান

করোনার জেরে গত বছর নভেম্বরের থাইল্যান্ড ওয়েডিংয়ের প্ল্যান বাতিল করতে হয়েছিল এই জুটিকে। তবে এবার দেশের মাটিতেই চারহাত এক হবে বরুণ-নাতাশার।

আলিবাগের এক রিসর্টে গাঁছছড়া বাঁধবেন এই লাভ বার্ডস। ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে তাঁদের বিয়ের প্রস্তুতি। জানা যাচ্ছে বিয়ের অনুষ্ঠান আলিবাগে হলেও প্রাক বিবাহের প্রথম অনুষ্ঠান হবে মুম্বইতেই।

প্রতিবেদন সূত্রের খবর, ২২ জানুয়ারি থেকে ২৫ জানুয়ারি পর্যন্ত আলিবাগের সাগর ঘেঁসা বিলাসবহুল রিসর্টেই বসছে অভিনেতার বিয়ের আসর। এমনকি বায়ো-ববল প্রোটকল মানা হবে অনুষ্ঠানে।

জানা যাচ্ছে, পাঞ্জাবি বিয়ের রীতি অনুসারে নাতাশার (Natasha Dalal) বাড়িতে হবে 'চুন্নি চন্দনা' অনুষ্ঠান। ওইদিন গোটা ধাওয়ান পরিবার উপস্থিত থাকবে দালাল বাড়িতে।

ধাওয়ানদের তরফে নাতাশার জন্য উপহার হিসাবে থাকবে গয়না, মিষ্টি, সঙ্গে লাল রঙের শাড়ি কিংবা লেহেঙ্গা। রীতি অনুসারে ওইদিন হবু কনের মাথায় লাল ওড়না পরিয়ে দেবেন তাঁর মা। 

২২ এবং ২৩ জানুয়ারি হবে বরুণ-নাতাশার সংগীত ও মেহেন্দির অনুষ্ঠান। ২৪ ও ২৫ তারিখ বিয়ের অনান্য অনুষ্ঠানগুলি পালন হবে।

ইতিমধ্যেই তাঁদের বিয়ের আউটফিট কোন ডিজাইনার বানিয়েছে, সেই নিয়ে প্রশ্ন অনেকেরই। তবে এ বিষয়ে চিন্তা করে লাভ নেই, কারণ নাতাশা নিজেই প্রফেশনাল ফ্যাশন ডিজাইনার। তবুও কিছুদিন আগেই, পরিচালক বাবা ডেভিড ধাওয়ানের (David Dhawan) সঙ্গে মণীশ মালহোত্রার ডিজাইনার স্টোরে গিয়েছিলেন বরুণ। তাই আশা করা যাচ্ছে, নাতাশা তাদের আউটফিটের দিকটা সামলাচ্ছে।

ই-কার্ড ইতিমধ্যেই পৌঁছে গিয়েছে অতিথিদের কাছে। বিয়ের অনুষ্ঠানে মাত্র ৪০-৫০ জন হাজির থাকবেন। আরও জানা যাচ্ছে, এই মাসের শেষেই মুম্বইয়ে বলিউডের জন্য গ্র্যান্ড ওয়েডিংয়ের ব্যবস্থা করা হবে বরুণের তরফে। করোনার জেরে অতিথি সংখ্যা নিয়ন্ত্রণের মধ্যে রাখতে একের বেশি রিসেপশনের আয়োজন করা হতে পারে। 

প্রসঙ্গত, ষষ্ঠ শ্রেণিতে পড়ার সময় বরুণ ধাওয়ানের সঙ্গে বন্ধুত্ব হয়েছিল নাতাশা দালালের। যা প্রায় দু-দশক আগের প্রেমের পরিণতি। বলাবাহুল্য, বছরের শুরুতেই লক্ষ তরুণীর হৃদয় ভেঙে বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন বরুণ ধাওয়ান।