নিখিল-নুসরতের জীবনে তৃতীয় ব্যক্তি হিসাবে কী তাহলে শ্রাবন্তীর আগমন?

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 07/02/2021   শেষ আপডেট: 07/02/2021 9:25 p.m.
নিখিল-নুসরত instagram

নুসরতের পূর্ব নির্ধারিত ফ্যাশন শো, নেই নুসরত! তবে নিখিলের পাশে আছেন শ্রাবন্তী

টলিপাড়ায় যেমন পরপর বিয়ের সানাইয়ে আবদ্ধ হচ্ছেন বহু জুটি, তেমনই ফাটল ধরেছে অনেকের সম্পর্কে। আর তাদের মধ্যে উল্লেখযোগ্য ভাবে উঠে আসে যাদের নাম, তারা হলেন নুসরত-নিখিল এবং শ্রাবন্তী-রোশন। এই দুই জুটির সম্পর্কে যে তিক্ততা এসেছে, তা সকলেরই জানা। সম্প্রতি, রোশনও নিজে সংবাদমাধ্যমকে জানিয়েছিলেন তিনি আর শ্রাবন্তী একসাথে থাকেন না। অন্যদিকে, নুসরত-নিখিলের দাম্পত্য সম্পর্কের ফাটলও গত মাসেই স্পষ্ট হয়ে গিয়েছিল।

তবে এ বিষয়ে রোশনের মতোন কিছু স্পষ্ট করে বলেননি নিখিল জৈন। তবে একটা সম্পর্ক নষ্ট হলেই থেমে থাকেনা জীবন, তা স্পষ্ট।

নিখিল-নুসরত একসাথে ২০১৯-এ ছবি সংগৃহীত

বর্তমানে নুসরত যেমন ব্যস্ত তার একাধিক প্রজেক্ট ও আসন্ন বিধানসভা নির্বাচন নিয়ে, তেমনই রঙ্গোলি ইন্ডিয়ার সিইও নিখিল। কাজেই, সম্পর্ককে উপেক্ষা করে দুজনেই ব্যস্ত নিজেদের জীবনে।

নিখিল জৈনের আয়োজিত ফ্যাশন শো Instagram

আর তার মাঝেই জল্পনা শ্রাবন্তীকে নিয়ে। নিখিল-নুসরতের জীবনে তৃতীয় ব্যক্তি হিসাবে কী তাহলে শ্রাবন্তীর আগমন? উল্লেখ্য, নিখিলের রঙ্গোলি ইন্ডিয়ার তরফে গত বছরের শুরুতে নুসরতের ভাবনা মতোন, নুসরতের কালেকশন করা পোশাক 'ইউভ' লঞ্চ করেছিলেন নিখিল। কাজেই, নিখিল-নুসরতের যৌথ উদ্যোগেই তা জনপ্রিয়তা পায়।

'ইউভ'র এক বছর পূর্তিতে নিখিল এবং তাঁর ঘনিষ্ঠরা Instagram

এবছরে সে কারনেই 'ইউভ'র এক বছর পূর্তিতে একটি ফ্যাশন শো'র আয়োজন করেছিলেন নিখিল। তবে সকলেই সেই শো'তে উপস্থিত থাকলেও, নেই নুসরত। বলাবাহুল্য, অনুপস্থিত 'নুসরত' -ই এই 'ইউভ' নিয়ে স্বপ্ন বুনতেন এবং নিজের সন্তান হিসাবেই সম্বোধন করতেন 'ইউভ'কে।

আরবানার ফ্ল্যাটের ব্যালকনিতে দাঁড়িয়ে তোলা শ্রাবন্তীর ছবি Instagram

তবে নুসরত না থাকলেও, এই অনুষ্ঠানে নজর কাড়েন শ্রাবন্তী। তবে কী শীঘ্রই পালটে যাচ্ছে ইউভ-এর মুখ? নুসরতের জায়গায় কী এবার ইউভ-এর ব্র্যান্ড অ্যাম্বাসাডর হতে চলেছেন শ্রাবন্তী? তা নিয়ে চলছে জলগোলা। সকলের সঙ্গে নিখিলের ছবি উঠে এসেছে ইনস্টাগ্রাম স্টোরিতে। ছবি শেয়ার করেছেন অভিনেত্রী শ্রাবন্তীও।