টুম্পা সোনা গানে নেচে ভাইরাল অরিজিৎ সিংয়ের ভিডিও, দেখে নিন আপনিও

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 16/03/2021   শেষ আপডেট: 16/03/2021 9:11 p.m.
অরিজিৎ সিং Facebook

এবার সংগীত পরিচালকের ভূমিকাতেও দেখা যাবে অরিজিৎকে

জন্মদিনের পার্টি হোক কিংবা বিয়ের আসর ভাইরাল 'টুম্পা সোনা' গানে জমজমাট গোটা বাংলা। বাচ্চা থেকে বড়োরা, সকলেই কোমর দোলাচ্ছে এ গানে। এমনকি অভিনেতা অনির্বাণের বিয়েতেও সৃজিত মুখার্জ্জীকে দেখা গিয়েছিল এ গানে পা মেলাতে। রুদ্রনীল ঘোষ, স্বস্তিকা মুখোপাধ্যায়, শ্রীলেখা মিত্রর মতো টলিউড তারকাদেরও বেশ মনে ধরেছিল এ গান। শুধু কী তাই! আর কত ক্রিয়েটর যে গানের দৌলতেই ভাইরাল হল। এমনকি রাজনৈতিক সুরেও বেজে উঠেছিল টুম্পা গান।

তবে এবার টুম্পা গানে নাচলেন মুর্শিদাবাদের জিয়াগঞ্জের একটি ছেলে। তা নেচেছে তো অনেকেই, তাহলে এনার কথা কেন এভাবে বলা হচ্ছে?

কারণ তিনি জনপ্রিয় গায়ক অরিজিত সিং। যার গানের জাদু কাশ্মীর থেকে কন্যাকুমারীকে মাতিয়ে রাখতে সিদ্ধহস্ত। সেই তিনিই বোনের বিয়েতে নাচলেন 'টুম্পা সোনা' গানে।

কাজেই মুহুর্তেই ভাইরাল হয়েছে গায়কের নাচ। যদিও ভিডিওটি খুব একটা স্পষ্ট নয়। তবে, একটু ভাল করে খেয়াল করলেই দেখা যাবে লাল পাঞ্জাবি পরে আত্মীয়দের সাথেই নাচছেন অরিজিত সিং।

অরিজিত সিংয়ের পরিবার ছবি সংগৃহীত

প্রসঙ্গত, এবার সংগীত পরিচালকের ভূমিকাতেও দেখা যাবে অরিজিৎকে। নেটফ্লিক্সের (Netflix) ‘পাগলেইট’ ছবির জন্য সুর তৈরি করেছেন গায়ক। আর তা প্রকাশ্যে আসতেই ইনস্টাগ্রামে দীর্ঘ বিবৃতি দিয়ে গায়ক জানিয়েছেন, তাঁর সঙ্গীত জীবনের প্রথম শিক্ষাগুরু তাঁর মা। মায়ের জন্যই আজ নতুন সম্মানে সম্মানিত হয়েছেন তিনি। সব সময় পাশে থাকা জন্য কৃতজ্ঞতা এবং ধন্যবাদ জানিয়েছেন মা, বাবা ও স্ত্রী কোয়েলকে।