কোভিড ফান্ডে ২ কোটির অনুদান 'বিরুষ্কা'র, সাহায্য চাইলেন অনুরাগীদের

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 07/05/2021   শেষ আপডেট: 07/05/2021 6:14 p.m.
instagram @anushkasharma

অভিনেতা সোনু সুদ, অক্ষয় কুমারের পর এবার কোভিড আক্রান্তদের পাশে বিরাট কোহলি এবং অনুষ্কা শর্মা

করোনার দ্বিতীয় ঢেউয়ে বেসামাল দেশ, ক্রমশ বাড়ছে করোনাক্রান্তের সংখ্যা। পাল্লা ভারী মৃতেরও। এই ভয়াবহ পরিস্থিতিতে বাইরের দেশগুলির সাথেই, সাহায্যের হাত বাড়িয়েছে ভারতের বহু ধনকুবের। এগিয়ে এসেছেন বহু খ্যাতনামা তারকারাও। অভিনেতা সোনু সুদ, অক্ষয় কুমারের পর এবার কোভিড আক্রান্তদের পাশে বিরাট কোহলি এবং অনুষ্কা শর্মা।

এদিন শুক্রবার ট্যুইটারে বিরাট এবং অনুষ্কার দু’জনেই একই ভিডিয়ো পোস্ট করেছেন। যেখানে একটি বেসরকারি সংস্থার মাধ্যমে সাধারণ মানুষের কাছে সাহায্য চেয়েছেন তাঁরা। কোহলি লিখেছেন, "আপনারা সবাই এগিয়ে এসে সাহায্য করলে আমরা কৃতজ্ঞ থাকব। চলুন একসঙ্গে এই লড়াই করি। আশেপাশে যাদের দরকার, তাদের সাহায্যের জন্যে এগিয়ে আসুন।"

বিরাট এবং অনুষ্কা নিজেরা ২ কোটি টাকা দিলেনই, পাশাপাশি সাধারণ মানুষের থেকেও সাহায্য চাইলেন। তাঁদের লক্ষ্য মোট ৭ কোটি টাকা সাহায্যের। এতে অনুষ্কার বার্তা, "কোভিড-১৯-এর বিরুদ্ধে আমাদের গোটা দেশ লড়াই করছে, স্বাস্থ্যকর্মীরা কঠিন পরিস্থিতির মুখোমুখি, মানুষের কষ্ট দেখে আমাদের মন ক্রমশ ভেঙে যাচ্ছে। তাই কোভিড-১৯-এর জন্য অর্থ সাহায্যে বিরাট এবং আমি একটা নতুন উদ্যোগ শুরু করছি।"

উল্লেখ্য, Ketto-র কোভিড রিলিফ ফান্ডে অর্থ সংগ্রহের জন্য ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক বিরাট কোহলি এবং তাঁর স্ত্রী তথা অভিনেত্রী অনুষ্কা শর্মা এগিয়ে এসেছেন।