Anushka-Virat : ১৯ কোটির বেশি টাকা খরচ করে ৮ একর জমি কিনলেন বিরাট-অনুষ্কা

শ্রেয়া সাহা
প্রকাশিত: 03/09/2022   শেষ আপডেট: 03/09/2022 2:30 p.m.
instagram.com/anushkasharma

গণেশ চতুর্থী উপলক্ষে মুম্বইয়ের আলিবাগে ৮ একর জমি কিনেছেন বিরাট-অনুষ্কা

বলিউডের (Bollywood News) অন্যতম জনপ্রিয় দম্পতি বিরাট কোহলি (Virat Kohli) এবং অনুষ্কা শর্মা (Anushka Sharma)। ২০১৭ সালে বিয়ে হয় বিরুস্কার। ২০২১ সালে তাঁদের একটি কন্যা সন্তান হয়। বর্তমানে বেশ সুখেই আছেন এই দম্পতি। ব্যক্তিগত থেকে পেশাগত, দুই নিয়েই সংবাদমাধ্যমের শিরোনামেও বারংবার চর্চায় থাকেন তাঁরা।

সম্প্রতি একটি ফার্মহাউস কিনে ফের আলোচ্য বিষয় বিরাট-অনুষ্কা। সূত্রের খবর, গণেশ চতুর্থী উপলক্ষে মুম্বইয়ের আলিবাগে ৮ একর জমি কিনেছেন বিরাট-অনুষ্কা। যেখানে রয়েছে একটি ফার্ম হাউজও।

জানা যাচ্ছে, ১৯ কোটি ২৪ লাখ ৫০ হাজার টাকা দিয়ে এই জমি কিনেছেন দম্পতি। এ জন্য দুজনেই সরকারি কোষাগারে ১ কোটি ১৫ লাখ টাকা জমাও দিয়েছেন। ছ'মাস আগে আলিবাগের জিরাদ গ্রামের কাছে এই ৮ একর জমি দেখতেও এসেছিল বিরাট-অনুষ্কা।

এক সর্বভারতীয় সংবাদমাধ্যম সূত্রের খবর, সামিরা হ্যাবিট্যাটস নামে একটি সুপরিচিত রিয়েল এস্টেট কোম্পানির মাধ্যমে এই চুক্তি করা হয়েছে। তবে শুধু বিরাট নয়। এর আগে, ক্রিকেট ইন্ডাস্ট্রি রবি শাস্ত্রী এবং রোহিত শর্মাও একই এলাকায় খামারবাড়ি কিনেছেন।

প্রসঙ্গত, সম্প্রতি নয়া দিল্লিতে উদ্বোধন হতে চলেছে বিরাটের অপর রেস্তরাঁ। আপাতত সেই নিয়ে উত্তেজনা তুঙ্গে। জানা যায়, জুহুতে প্রয়াত গায়ক কিশোর কুমারের বাংলোর একটি অংশ ভাড়া নিয়ে সেখানেই উচ্চমানের রেস্তরাঁ খুলছেন বিরাট কোহলি।