সিদ্ধার্থ কিয়ারার মিষ্টি মধুর বিবাহের মুহূর্তের পেছনে রয়েছে কী কী রহস্য, জানালেন স্বয়ং চিত্রগ্রাহক

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 14/02/2023   শেষ আপডেট: 14/02/2023 6:34 p.m.
instagram.com/kiaraaliaadvani

নতুন গান নির্মাণ থেকে, নবদম্পতির একে অপরের কাছে কৃতজ্ঞতা স্বীকার, রহস্য উদঘাটনে বিশাল পাঞ্জাবী

গত ৭ ফেব্রুয়ারি ২০২৩, একে অপরের সঙ্গে চির জীবনের জন্য আবদ্ধ হলেন সিদ্ধার্থ মালহোত্রা (Sidharth Malhotra) এবং কিয়ারা আদভানি (Kiara Advani)। প্রথম থেকে কেউই তাঁদের সম্পর্কের কথা স্বীকার করেননি। উল্টে অনুগামীদের কৌতুহল আরও বাড়িয়ে দিয়েছেন। বিবাহের দিনের তাঁদের যুগলের আদুরে মুহূর্ত জনসংযোগ মাধ্যমে প্রকাশ পেতেই তাঁদের অনুগামীদের মধ্যে উচ্ছ্বাসের সৃষ্টি হয়। এক নিমেষের মধ্যে বহু নেটিজেনের সামাজিক মাধ্যম জুড়ে রাজ করতে শুরু করেন এই নবদম্পতি। তাঁদের সেই সকল আদুরে মুহূর্তের গল্প, এক সাক্ষাৎকারে ভাগ করে নিয়েছেন তাঁদের বিবাহের চিত্রগ্রাহক, বিশাল পাঞ্জাবী (Vishal Punjabi)।

বিশাল পাঞ্জাবী জানান, তিনি সিদ্ধার্থের এক বন্ধুর সঙ্গে কর্মসূত্রে যুক্ত ছিলেন। সেখান থেকে সিদ্ধার্থের তাঁর কাজ ভালো লেগে যায়, এবং পরবর্তীতে কিয়ারারও। তাই হবু দম্পতি চেয়েছিলেন, আর পাঁচ জন নবদম্পতির বিবাহ বাসরের মত, বিশাল তাঁদের মুহূর্তগুলিও ছবির মত সুন্দর করে সাজিয়ে তুলুন। হয়েছেও তাই। রূপকথার চেয়েও বেশি মিষ্টি হয়ে উঠেছে বড় পর্দার 'শেরশাহ' (Shershaah) জুটির এই আনন্দ আয়োজন।

এমনকী সিদ্ধার্থ এবং কিয়ারা অভিনীত 'শেরশাহ' ছবিতে তাঁদের জনপ্রিয় গান ছিল 'রাঞ্ঝা' (Ranjha)। যদিও এই গান ছিল বিষাদের। সেই গানই নতুন করে, বিবাহের উপযুক্ত করে নির্মাণ করেছিলেন বিশাল। এই দম্পতির বিবাহের মুহূর্তের ভিডিওয় শোনা গেছে নবনির্মিত গানটির কয়েক কলি। বিশাল আরও জানিয়েছেন, একটি ছবিতে দেখা গেছে নবদম্পতি একে অপরের দিকে তাকিয়ে হাত জোর করে আছেন। আসলে একে অপরের প্রতি কৃতজ্ঞতা স্বীকার থেকে শুরু করে, সারাজীবন সঙ্গে থাকার শপথকেই ইঙ্গিত করে তাঁদের এই মুহূর্ত।