প্রকাশিত হলো 'সর্দার উধম সিং' এর প্রথম টিজার, কবে মুক্তি পাচ্ছে এই ছবি?

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 27/09/2021   শেষ আপডেট: 27/09/2021 9:55 p.m.
সরদার উধম সিংয়ের ভূমিকায় ভিকি কৌশল instagram.com/vickykaushal09

টিজার রিলিজ করে চমকে দিলেন ভিকি কৌশল

১৯১৯ সালের জালিয়ান ওয়ালাবাগের হত্যাকান্ডের প্রায় ২১ বছর পরে পাঞ্জাবের গভর্নর মাইকেল ও'ডয়েরকে যিনি হত্যা করেছিলেন সেই সরদার উধম সিংয়ের কাহিনী নিয়েই বলিউডে মুক্তি পেতে চলেছে একটি নতুন সিনেমা। এই সিনেমার নাম দেওয়া হয়েছে সরদার উধম সিং, এবং এখানে উধম সিং এর চরিত্রে অভিনয় করছেন বলিউডের জনপ্রিয় অভিনেতা ভিকি কৌশল। ২০২০ সালের ২ অক্টোবর গান্ধী জয়ন্তীর দিন এই ছবি মুক্তি পাওয়ার কথা ছিল। কিন্তু করোনাভাইরাস পরিস্থিতির কারণে তারিখ পরিবর্তিত হয়ে চলতি বছরের জানুয়ারিতে মুক্তি পাওয়ার কথা ছিল এই ছবির। কিন্তু জানুয়ারি মাসেও এই ছবি মুক্তি পায়নি। অবশেষে, এই ছবির টিজার রিলিজ করা হলো সোমবার। তার সঙ্গেই জানিয়ে দেওয়া হল, এই ছবি মুক্তির দিনক্ষণ।

এই ছবির পরিচালক হলেন অক্টোবর, পিকু, পিংক, ভিকি ডোনার খ্যাত জনপ্রিয় পরিচালক সুজিত সরকার। আয়ুষ্মান খুরানা, অমিতাভ বচ্চন, বরুণ ধাওয়ানের সঙ্গে কাজ করলেও এই প্রথম ভিকি কৌশলের সঙ্গে কাজ করতে চলেছেন সুজিত সরকার। ইতিমধ্যেই সোমবার এই ছবির টিজার রিলিজ করেছেন ভিকি কৌশল নিজেই। সোশ্যাল মিডিয়াতে এই টিজার শেয়ার করে তিনি লিখেছেন, "শহীদ ভগৎ সিং এর জন্ম বার্ষিকীতে তাঁর মিত্র সরদার উধম সিং এর গল্প আপনাদের সামনে নিয়ে আসতে পেরে আমি অত্যন্ত গর্বিত। একজন মানুষ, অসংখ্য নাম কিন্তু একটাই মিশন।" এছাড়াও, সরদার উধম সিং এর চরিত্রে অভিনয় করতে পেরে তিনি যে অত্যন্ত আপ্লুত এবং গর্বিত সেই কথা তিনি আগেই জানিয়েছেন।

সম্প্রতি রিলিজ হওয়া এই টিজার দেখেই বোঝা যাচ্ছে, এই ছবির গল্প হতে চলেছে অত্যন্ত টানটান। এই ছবিতে আমরা ভিকি কৌশল ছাড়াও দেখতে পাবো শন স্কট, স্টিফেন হোগান, বনিতা সন্ধু, কৃষ্টি এভারটন, এবং অমল পরাশরকে। শোনা যাচ্ছে, এই ছবি মুক্তি পেতে চলেছে অ্যামাজন প্রাইমে। ১৬ অক্টোবর অ্যামাজন প্রাইম ইন্ডিয়ায় মুক্তি পেতে চলেছে সরদার উধম সিং। ২০১৯ সালেই এই ছবির শুটিংয়ের কাজ সম্পূর্ণরূপে শেষ হয়ে গিয়েছিল। কিন্তু তারপরে পোস্ট প্রোডাকশনের কাজের জন্য এতদিন অপেক্ষা করতে হয় পরিচালক সুজিত সরকার এবং ভিকি কৌশলকে। তার পাশাপাশি সারাদেশে করোনাভাইরাস পরিস্থিতি থাকার কারণে সিনেমা হলে মুক্তি সম্ভব ছিল না এই ছবির। চলতি সপ্তাহের প্রথম দিকেই এই ছবির ডাবিং শেষ করেছেন অভিনেতা ভিকি কৌশল। সেই সময়ের ছবি তিনি তার ইনস্টাগ্রাম প্রোফাইলেও শেয়ার করেছিলেন। এখন অপেক্ষা শুধুমাত্র দুর্গাপুজোর। তারপরেই অ্যামাজন প্রাইমে মুক্তি পাবে সরদার উধম সিং এর কাহিনী নির্মিত সিনেমাটি যার জন্য অপেক্ষা করে আছেন অনেকেই।