এত ঝগড়া করেও প্রথম দশে নেই লক্ষ্মী কাকিমা, এগিয়ে গাঁটছড়া, নম্বর বাড়ল মিঠাইয়ের

শ্রেয়া সাহা
প্রকাশিত: 24/03/2022   শেষ আপডেট: 24/03/2022 1:10 p.m.
instagram.com/srbrishti.19

এই সপ্তাহে দর্শকদের মনে জায়গা করে নিল কে?

বৃহস্পতিবার মানেই TRP Day, গত কয়েক সপ্তাহ ধরেই TRP-র জোরদার টক্কর চলছে। কে কাকে টেক্কা দেবে? কেই বা ধরে রাখবে সেরার স্থান? জি বাংলা না স্টার জলসা? এই নিয়েই রীতিমতোন চলছে ঠান্ডা যুদ্ধ। ঝলক দিয়ে শুরু হচ্ছে একের পর এক ধারাবাহিক। চলতি ধারাবাহিকগুলিতেও শেষ হয়েও যেন শেষ হচ্ছে না চমক। তবে সব দিক বিচার করে, এই সপ্তাহে দর্শকদের মনে জায়গা করে নিল কে?

চলতি সপ্তাহে বাড়ল মিঠাইয়ের নম্বর। গত সপ্তাহের ৯.১ থেকে এই সপ্তাহে সে ৯.৩। তবুও জায়গা নিতে পারল না শীর্ষে। ৯.৯ নিয়ে প্রথম স্থানে বহাল তবিয়তে বসে আছে শোলাঙ্কি-শ্রীমা-গৌরব-অনিন্দ্যরা। আক্রোপলিস এন্টারটেইনমেন্টের 'গাঁটছড়া' এই সপ্তাহতেই এক্কেবারে শীর্ষে রয়েছে।

চলতি সপ্তাহের রেটিং বলেন, প্রথম স্থানে 'গাঁটছড়া'। ৯.৩ পেয়ে দ্বিতীয় হল 'মিঠাই'। ৮.৭ পেয়ে তৃতীয় 'আলতা ফড়িং'। ৮.৫ পেয়ে চতুর্থ পিহু-ঋষির 'মন ফাগুন'। ৮.৪ পেয়ে পঞ্চম 'অনুরাগের ছোঁয়া'। ষষ্ঠ হল 'আয় তবে সহচরী'। সপ্তম 'উমা'। অষ্টম 'ধুলোকণা'। নবম 'গৌরী এল'। ৭.৪ পেয়ে দশম 'পিলু'।

টিআরপি তালিকার সেরা দশে চলতি সপ্তাহেও ওঠা হল না অপরাজিতা আঢ্যর ‘লক্ষ্মী কাকিমা সুপারস্টার’-এর। একই হাল 'খুকুমণি হোম ডেলিভারি'র। তবে নন ফিকশন শো-র মধ্যে ‘দাদাগিরি’ (৬.০) আর ‘দিদি নম্বর ১’ (৬.২) দুটোই হিট। ফাইনাল উইকে ভালো ফল করল সুপার সিঙ্গার সিজন ৩-ও (৫.৪)।