জিমের ছবি পোস্ট করে ট্রোল দেবলীনা, দিলেন যোগ্য জবাব

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 24/04/2021   শেষ আপডেট: 24/04/2021 8:49 p.m.
জিমের ছবি পোস্ট করে ট্রোল দেবলীনা, দিলেন যোগ্য জবাব Instagram @devlinakumar

এরা এতটাই বেকার তাই ট্রোল করে শান্তি পায় : দেবলীনা

অভিনেত্রী তথা নৃত্যশিল্পী দেবলীনা কুমার টলিউডের ফিটনেস ক্যুইনদের মধ্যে যে অন্যতম তা সকলেরই জানা। নিজের শরীর-স্বাস্থ্য নিয়ে যে সব সময় বেশ সচেতন দেবলীনা, তা প্রমাণ পেলে অভিনেত্রীর সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলের মাধ্যমে।

করোনা হোক কিংবা নিজের মন খারাপ, যাই ঘটে যাক না কেন জিমে যাওয়া বন্ধ করতে পারেন না দেবলীনা। কারন ওই একটাই, ফিটনেস। তবে বর্তমানে বহু জিম, সুইমিং পুল বন্ধ হলেও, দেবলীনা যে জিমে যান সেটি চলছে। কাজেই দেবলীনাও ছুটছেন, এবং তিনি এও বলেন, 'আমাদের জিমে কোনো সমস্যা নেই, খুব ভালো করে কোভিড প্রোটোকল মানা হয়।'

তবে এটা একবারেই সাধারণ। কিন্তু এই সাধারণ একটি জিমের ছবি পোস্ট করেই ট্রোলের মুখে দেবলীনা। গতকাল একটি ছবি পোস্ট করেন তিনি। উইকএন্ড কীভাবে কাটাতে পছন্দ করেন তা বোঝাতেই স্কিন ফিট জিম পোশাকে নিজেই নিজেকে লেন্সবন্দি করে ইনস্টাগ্রামে শেয়ার করেন অভিনেত্রী।

সেই ছবিতে নীল রঙা ফুলস্লিভস হাইনেক টি-শার্ট আর জিম প্যান্টে দেখা মেলে দেবলীনার। স্ক্রিনের সঙ্গে একেবারে মিশে গেছে ক্রিম রঙের এই প্যান্ট। আর এতেই নেটিজেনদের মত, "প্রথম দেখেই ভাবছিলাম কিছু পরে নেই। ভালো করে দেখবার পর বুঝতে পারলাম আপনি প্যান্ট পরেছেন।"

ট্রোলের জবাব দেবলীনার Instagram @devlinakumar

ক্রিম রঙের প্যান্ট পরেই ট্রোল হতে হয় দেবলীনাকে। তবে স্পষ্টবাদী অভিনেত্রীর হাত থেকে রেহাই পেলেন না কেউ, সকল ট্রোলারদের এক্কেবারে উত্তর দিলেন। নেটিজেনদের এমন মন্তব্যে দেবলীনা বলেন, "ভাগ্যিস বুঝতে পারলেন নাহলে সারাদিন এটাই চিন্তা করতেন, কাজে মন বসতো না। আর গার্লফ্রেন্ডের কাছে বকা খেতে।"

নেটিজেনদের ট্রোলিংয়ের মুখে অভিনেত্রী দেবলীনা Instagram @devlinakumar

ট্রোলারদের নিয়ে অভিনেত্রীর মত,' এরা এতটাই বেকার তাই এসব করে শান্তি পায়।' তাঁর মতে, কোনও মানুষ নিজে যা করতে পারে না, সেই কাজ অন্য কেউ করতে পারছে দেখলে সাধারণত তখন সে এসব বলে।