সোশ্যালের দালানে শুভেচ্ছাবার্তার প্রবল বর্ষণ, বন্যা ঠেকাতে লাইভে আসছেন সৌরভ

শ্রেয়া সাহা
প্রকাশিত: 21/01/2022   শেষ আপডেট: 21/01/2022 5:22 p.m.
instagram.com/i_sauravdas

পরিদর্শকের তরফে জন্মদিনের একরাশ শুভেচ্ছা

উইকিপিডিয়া জানান দিচ্ছে আজ ৩৩-এ পা রাখলেন 'মন্টু'। সকাল পেরিয়ে দুপুর, একের পর এক শুভেচ্ছাবার্তার জোয়ারে সোশ্যাল মিডিয়া। আর তাতেই বেশ আপ্লুত অভিনেতা সৌরভ দাস। সকলের ভালোবাসা আর শুভেচ্ছাবার্তাকে সঙ্গী করে আজ সন্ধ্যায় লাইভে আসার কথাও দিয়েছেন অভিনেতা। কাজেই গুরুদেবের জন্মদিনে বাড়তি খুশি আসছে বৈকি।

তবে ফ্লাশব্যাকে ভেসে ওঠে, সৌরভের অজস্র ভিডিও। রীতিমতো চোখে জল আসে তা দেখলে। নানান জনপ্রিয় রিয়েলিটি শো হোক বা নিজের পুরোনো কিছু ভিডিও। যেখানে মধ্যবিত্ত পরিবারের ছেলের মতোই সৌরভকে বলতে দেখা যায়, 'এখন আমার বাবা গর্ববোধ করে আমায় নিয়ে'।

তবে এই কথাটা বলার জন্য সৌরভের যে কষ্ট এবং কাজের প্রতি একনিষ্ঠতা, আজকের দিনে তা বরই বিরল। উল্লেখ্য, ২০১৩ সালের জুলাই মাসে জি বাংলায় রবি ওঝা প্রডাকশনের হাত ধরে 'বয়েই গেলো' ধারাবাহিক দিয়ে যাত্রা শুরু সৌরভের। সে সময় তাক লাগিয়ে দিয়েছিল সৌরভের হাসি-ঠাট্টার অভিনয়। এরপর একের পর এক ধারাবাহিক, সিনেমাতে দাপিয়ে কাজ করেছে সৌরভ।

বাংলা ওয়েব সিরিজের দুনিয়াতে অত্যাধিক রেটিং পাওয়া সিরিজগুলির অধিকাংশতেই অভিনয় করেছেন সৌরভ। আগামীতে আরও ভালো ভালো কাজ নিয়ে হাজির হতে চলেছেন অভিনেতা। সৌরভের জন্য আমাদের তরফ থেকেও রইল জন্মদিনের একরাশ শুভেচ্ছা। ভালো হোক অভিনেতার আগামীর পথ।