'টনিক' এর পর, ফের পরান বন্দ্যোপাধ্যায়ের জীবনে 'দেবদূত' দেব

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 11/12/2023   শেষ আপডেট: 11/12/2023 5:45 p.m.
instagram.com/imdevadhikari

অপেক্ষার অবসান! মুক্তি পেল 'প্রধান' ছবির ট্রেলার

দীপক প্রধান, একজন সৎ, দায়িত্ববান পুলিশ অফিসার। এ যুগের আর পাঁচজন স্বার্থ-পরায়ন পুলিশ অফিসারের থেকে একেবারেই আলাদা। উঠে পড়ে লাগেন সাধারণ মানুষের বিপদে আপদে। সেই হিসেবেই তিনি ত্রাতা হয়ে উঠবেন এক বৃদ্ধ দম্পতির। ঠিক এমনই গল্পই বড় পর্দায় ফুটিয়ে তুলবেন পরিচালক অভিজিৎ সেন (Avijit Sen)। তাঁর আসন্ন ছবি 'প্রধান' (Pradhan) এর ট্রেলার মুক্তি পেল সম্প্রতি।

দীপক প্রধানের চরিত্রে অভিনয় করছেন দেব (Dev Adhikari)। বৃদ্ধ দম্পতির ভূমিকায় রয়েছেন বর্ষীয়ান অভিনেতা পরান বন্দ্যোপাধ্যায় (Paran Bandyopadhyay) এবং মমতা শঙ্কর (Mamata Shankar)। এই দম্পতি আপন সন্তানের দ্বারা বিতাড়িত হওয়ার সঙ্গে, শিকার হয়েছেন নোংরা রাজনীতির। তাঁদের জীবনেই 'দেবদূত' হয়ে আসেন দীপক প্রধান। কীভাবে তিনি এই পরিস্থিতির সামাল দেবেন, তার জন্য অপেক্ষা করতে হবে বড়দিন পর্যন্ত।

দেবের স্ত্রীয়ের ভূমিকায় অভিনয় করেছেন ছোট পর্দার 'মিঠাই', ওরফে সৌমিতৃষা কুন্ডু (Soumitrisha Kundu)। সকলের প্রিয় 'একেন বাবু' অনির্বাণ চক্রবর্তীকে (Anirban Chakrabarti) দেখা গেছে একজন স্বার্থান্বেষী রাজনীতিবিদ হিসেবে। অভিনেতা সোহম চক্রবর্তীকেও (Soham Chakraborty)দেখা গেছে দীপক প্রধানের সহকর্মীর ভূমিকায়। এছাড়াও সাবিত্রী চ্যাটার্জী (Sabitri Chatterjee), সোহিনী সেনগুপ্ত (Sohini Sengupta), সুজন মুখার্জী (Sujan Mukherjee), জন ভট্টাচার্য (John Bhattacharya), কনীনিকা ব্যানার্জী (Koneenica Banerjee) , বিশ্বনাথ বসু (Biswanath Basu), কাঞ্চন মল্লিকের (Kanchan Mullick) উপস্থিতিও লক্ষনীয়। প্রতিবারের মতই এই বড়দিনেও থাকবে দেব-ম্যাজিক। আগামী ২২ ডিসেম্বর বড় পর্দায় মুক্তি পাবে 'প্রধান'।