অন্য কোথাও নয়, 'এখানেই' প্রেমে পড়বেন নীল-তৃণা

সৃজিতা ব্যানার্জী
প্রকাশিত: 23/08/2022   শেষ আপডেট: 23/08/2022 11:34 a.m.
নীল-তৃণার বিয়ের ছবি

চলতি সপ্তাহেই মুক্তি পেতে চলেছে নীল এবং তৃণার মিউজিক ভিডিও 'এখানেই'

গত বছর ফেব্রুয়ারিতে চার হাত এক হয়েছিল অভিনেতা নীল ভট্টাচার্য (Neel Bhattacharya) এবং অভিনেত্রী তৃণা সাহার (Trina Saha)। তাঁরা দুজনেই টলিউডের প্রতিষ্ঠিত নাম হলেও, পর্দায় একসঙ্গে ধরা দেননি সেভাবে। এবারে তাঁদের দেখা যাবে সারেগামা মিউজিকের (Saregama Bengali) নতুন একটি গানে, প্রেমিক প্রেমিকার ভূমিকায়। গানটির নাম 'এখানেই' (Ekhanei)। ইতিমধ্যে মুক্তি পেয়েছে গানটির পোস্টার।

গানটির পোস্টার দেখেই অনুমান করা যায় এটি আদ্য প্রান্ত রোম্যান্টিক বুননে গাঁথা। তৃণা এবং নীলের দুজনের মাথায়ই ছাতা ধরা। বোঝাই যাচ্ছে বৃষ্টি একটি গুরত্বপূর্ন ভূমিকা পালন করবে তাঁদের প্রেমের ক্ষেত্রে!

ধারাবাহিকে তাঁদের যুগলবন্দী ধরা না দিলেও, এর আগে তাঁদের বেশ কিছু মিউজিক ভিডিওতে দেখা গেছে। 'এখানেই' গানটি শোনা যাবে 'বসন্ত এসে গেছে' খ্যাত লগ্নজিতা চক্রবর্তীর (Lagnajita Chakraborty) গলায়। সারেগামা মিউজিকের বাংলা ইউটিউব চ্যানেলে এই সপ্তাহেই মুক্তি পাবে গানটি। নীল এবং তৃণা উভয়েরই ফ্যানবেস বেশ জমাটি। তৃণা অভিনীত 'খড়কুটো' (Khorkuto) শেষ হয়েছে সম্প্রতি। তাই অনুগামীদের মন খারাপও বেশ জোরালো ছিল। এদিকে নীল অভিনীত ধারাবাহিক 'উমা'ও (Uma) শেষের পথে। কিন্তু এবার দুধের সাধ ঘোলে নয়, বরং দুধেই মিটতে চলেছে। প্রিয় অফস্ক্রীন এই 'তৃণীল' জুটিকে অনস্ক্রিন দেখতে পাওয়ার উচ্ছ্বাসে মাতোয়ারা হয়েছেন তাঁদের ভক্তকুল।