'বিয়ের তোড়জোড় শুরু', তাহলে কি আগামী এপ্রিলেই 'লাভ ম্যারেজ' হচ্ছে অঙ্কুশ-ঐন্দ্রিলার?

সৃজিতা ব্যানার্জী
প্রকাশিত: 04/03/2023   শেষ আপডেট: 04/03/2023 1:31 p.m.
instagram.com/love_oindrila

অপেক্ষার বিয়াল্লিশ দিন! টলিউডে বাজবে বিয়ের সানাই?

'বিয়ের তোড়জোড়' শুরু করেছেন অভিনেতা অঙ্কুশ হাজরা (Ankush Hazra)। তাঁর সামাজিক মাধ্যম (Social Media) এমনটাই জানান দিচ্ছে। অপেক্ষার আর বিয়াল্লিশ দিন! তারপরেই নাকি দীর্ঘদিনের বান্ধবী, অভিনেত্রী ঐন্দ্রিলা সেনের (Oindrila Sen) সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হবেন অঙ্কুশ। কিন্তু, বাস্তবে নয়, এমনটা ঘটতে চলেছে বড় পর্দায়। শীঘ্রই আসতে চলেছে অঙ্কুশ এবং ঐন্দ্রিলা অভিনীত নতুন ছবি 'লাভ ম্যারেজ' (Love Marriage)।

'লাভ ম্যারেজ' ছবিটির নাম শুনেই বোঝা যাচ্ছে, প্রেক্ষাপট কেমন হতে পারে! মুখ্য ভূমিকায় অঙ্কুশ এবং ঐন্দ্রিলা। তাঁদের ইচ্ছে প্রেম করে বিয়ের পিঁড়িতে বসার। ঠিক যেন বাস্তবের একটি টুকরোই ফুটে উঠতে চলেছে ছবিটিতে। কিন্তু ছবির 'ক্লাইম্যাক্স'ও মনে করিয়ে দেয়, বাস্তব এবং রুপোলি পর্দার মধ্যে এক বিস্তৃত ব্যবধানের উপস্থিতি। ছবিতে দুই নায়ক নায়িকার বাবা-মায়ের মধ্যে তৈরি হয় প্রেমের সম্পর্ক। এবং এই জটিলতা ঘিরেই বিয়ে নিয়ে দূরত্ব তৈরি হয় অঙ্কুশ এবং ঐন্দ্রিলা অভিনীত চরিত্র দুটির মধ্যে।

অবশেষে কোন যুগল আগে বিয়ের পিঁড়িতে বসবেন, তার জন্য অতি অবশ্যই ছবিটির মুক্তির জন্য অপেক্ষা করতে হবে। ছবিটির ট্রেলার মুক্তির আগেও নানাভাবে মজাদার উপায়ে অঙ্কুশ এবং ঐন্দ্রিলা এই ছবির জন্য প্রচার করেছিলেন। বিয়ে করতে চান না, এমন মনোভাব নিয়েই দর্শকদের ভালই কুপোকাত করেছিলেন এই জুটি। কিন্তু ছবি মুক্তির আগে আর কোন কোন কৌশলে ছবির প্রচার করা যায়, সেই নিয়েই ভাবিত কলাকুশলীরা। ছবিটিতে অঙ্কুশের বাবা এবং ঐন্দ্রিলার মায়ের চরিত্রে অভিনয় করেছেন যথাক্রমে রঞ্জিত মল্লিক (Ranjit Mallick) এবং অপরাজিতা আঢ্য (Aparajita Adhya)। সুরিন্দর ফিল্মসের এই প্রযোজনাটি পরিচালনা করেছেন প্রেমেন্দু বিকাশ চাকী (Premendu Bikash Chaki)।