গীতশ্রী এবং সৃজলার আদুরে মুহূর্তের সাক্ষী হল নেট-দুনিয়া

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 05/09/2022   শেষ আপডেট: 05/09/2022 10:15 a.m.
instagram.com/geet_roy

ঠিক যেন মনের ইচ্ছে পূরণ করতেই, নেমে এসেছেন তাঁরা একে অপরের জীবনে

তাঁদের সম্পর্কের সূত্রপাত স্টার জলসার (Star Jalsha) ধারাবাহিক (Bengali Serial) 'মন ফাগুন' (Mon Phagun) দিয়ে। পর্দার দিদি বোন থেকে, তাঁরা যে কখন বাস্তবেও এমন আদুরে সম্পর্কে আবদ্ধ হয়েছেন, নিজেরাও টের পাননি। অভিনেত্রী (Tollywood Actress) গীতশ্রী রায়ের (Geetashree Roy) টলিউডের মাটিতে যথেষ্ট একটি শক্তিশালী জমি দখল করা আছে, অপরদিকে সৃজলা গুহের (Srijla Guha) আত্মপ্রকাশ 'মন ফাগুন' দিয়ে। নবাগতা এই নায়িকাকে গীতশ্রী নিজের বোনের মতই বাস্তবে কাছে টেনে নিয়েছেন। প্রায়শই তাঁদের দুষ্টু মিষ্টি মুহূর্তে মজে ওঠেন নেটিজেনরা। এবারেও হল না তার অন্যথা। তাঁদের দুজনের একটি আদরে ধরা পড়ার মুহূর্তকে, রিল (Reel) হিসেবে শেয়ার করলেন ইনস্টাগ্রামে (Instagram)।

কে বলেছে, রুপোলি পর্দা অসহিষ্ণু? এখানে 'বন্ধু' হয় না? 'মন ফাগুন' খ্যাত দুই চরিত্র, রুশা এবং পিহু কিন্তু বাস্তবে দেখিয়ে দিয়েছেন, মনের মিল থাকলেই বন্ধু হওয়া যায়। তাঁরা প্রমাণও করেছেন। বরাবরই তাঁরা সামাজিক মাধ্যমে (Social Media) নানারকম আদুরে মুহূর্তে ধরা দেন অনুগামীদের মধ্যে। এবারেও তার ব্যতিক্রম হয়নি। ঠিক যেন একে অপরের মনের ইচ্ছে পূরণের জন্যই তাঁদের মিলিয়েছেন সর্বশক্তিমান। প্রসঙ্গত, সৃজলার জীবনে ইতিমধ্যে নানা চড়াই উৎরাই গেছে। গীতশ্রী তাঁকে সবসময় ছোট বোনের মতই আগলে রেখে গেছেন। আর ফলেই তাঁদের একে অপরের প্রতি পারস্পরিকতা আরও বিশ্বাসযোগ্য হয়ে উঠেছে।

পর্দায় তৈরি হওয়া সম্পর্কের মেয়াদ যে পর্দার বাইরেও স্থায়ী হয়, সে কথা প্রমাণ করেছেন এই যুগল। সম্প্রতি সপ্তাহ কয়েক আগে শেষ হয়েছে 'মন ফাগুন'। কিন্তু গীতশ্রী-সৃজলার সম্পর্কও কোনও অংশে ম্লান তো হয়েইনি, উপরন্তু সময়ের নিয়মে আরও আত্মিক হচ্ছেন তাঁরা। ইনস্টাগ্রামে প্রকাশ করা তাঁদের আদুরে মুহূর্তের সাক্ষী হতে পেরে অনুগামীরাও উচ্ছ্বসিত। একজন জানিয়েছেন, 'তোমাদের দুজনকে একসঙ্গে দেখলে খুব খুব ভালো লাগে', আবার জনৈক অনুগামী তাঁদের বন্ধুত্বকে 'দৃষ্টান্ত' (Iconic) হিসেবেও বিবেচ্য করেছেন।