পশুপ্রেমই হল শ্রীলেখা মিত্রের ভালোবাসার ধর্ম, সামাজিক মাধ্যমে ফের জানান দিলেন অভিনেত্রী

সৃজিতা ব্যানার্জী
প্রকাশিত: 12/03/2023   শেষ আপডেট: 12/03/2023 5:08 p.m.
instagram.com/sreelekhamitraofficial

আসন্ন 'পারিয়া' ছবিতে শ্রীলেখা মিত্রকে দেখা যাবে একজন সারমেয়-প্রেমী হিসেবে

শ্রীলেখা মিত্র (Sreelekha Mitra), যিনি তাঁর অভিনয় দক্ষতা দিয়ে প্রায় পঁচিশ বছর ধরে জয় করে আসছেন বাঙালি মানুষের মন। কিন্তু শুধু একজন শিল্পী হিসেবেই নন, মানুষ হিসেবেও তিনি প্রমাণ করেছেন, তিনি অনন্য। সর্বক্ষেত্রেই অভিনেত্রীর পশুপ্রেম লক্ষিত হয়। সম্প্রতি একটি 'ডগ শো' এ প্রিয় পোষ্য হাতে দেখা গেল শ্রীলেখা মিত্রকে।

সামাজিক মাধ্যমে (Social Media) অনুগামীরা প্রায়ই সাক্ষী থাকেন শ্রীলেখার রোজনামচার। কখনও শরীর চর্চা, কখনও তাঁর অবসর যাপন, কখনও নতুন ছবি সংক্রান্ত বিষয়ে, অথবা তাঁর চারপেয় সন্তানদের সঙ্গে মুহূর্ত যাপন বেশ উপভোগ করেন নেটিজেনরা। সম্প্রতি একটি 'ডগ শো' তে উপস্থিত হয়েছিলেন নায়িকা। পশুদের নিরাপত্তা নিয়ে, অবলা জীবগুলির দুরবস্থা দূরীকরণের জন্য গুরুত্বপূর্ন মন্তব্য পোষন করেছেন শ্রীলেখা মিত্র।

খুব শীঘ্রই অভিনেত্রীকে দেখা যাবে বড় পর্দায়। অভিনেতা তথা পরিচালক তথাগত মুখার্জীর (Tathagata Mukherjee) ছবি 'পারিয়া'তে (Pariah) অভিনয় করবেন শ্রীলেখা। এই ছবির চরিত্রটি যেন বাস্তবের শ্রীলেখাকে অনুসরণ করেই নির্মিত। কারণ ছবিটি হল সারমেয় প্রজাতির প্রতি অত্যাচারের বিরুদ্ধে এক প্রতিবাদী গর্জন। শ্রীলেখার চরিত্রের নাম সংঘমিত্রা। তিনি একজন সারমেয়-প্রেমী, যিনি সারমেয়দের সঙ্গে ঘটা অন্যায়ের প্রতিবাদ করেন। সম্প্রতিই শুরু হবে ছবির শুটিং। এই ছবিতে মুখ্য ভূমিকায় অভিনয় করবেন বিক্রম চ্যাটার্জী (Vikram Chatterjee) এবং অঙ্গনা রায় (Angana Roy)।