স্বপ্ন হলেও সত্যি! রাখী গুলজারের হাত ধরে কলকাতা ঘোরার স্বপ্ন পূরণ শ্রুতির!

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 18/01/2024   শেষ আপডেট: 20/01/2024 11:37 a.m.
instagram.com/shrutidas_real

সামাজিক মাধ্যমে এক ইচ্ছে পূরণের অভিজ্ঞতার কথা তুলে ধরলেন 'রাঙা বউ' শ্রুতি দাস

প্রবল ইচ্ছাশক্তি এবং অদম্য জেদ, এই দুই জীবনে এগিয়ে যাওয়ার পথের ভিত হলে, লক্ষ্যে পৌঁছনো অনেক সহজ হয়ে ওঠে। এমনটা যেন বারবার প্রমাণ করেন অভিনেত্রী শ্রুতি দাস (Shruti Das)। অভিনয় জগতে পা রাখার সঙ্গে সঙ্গে যেমন তাঁকে হতে হয়েছে অনেক বাধার সম্মুখীন, তেমনই তাঁর পরিশ্রম পেয়েছে যোগ্য কদর। খুব শীঘ্রই তাঁকে দেখা যাবে শিবপ্রসাদ মুখার্জী (Shiboprosad Mukherjee) এবং নন্দিতা রায়ের (Nandita Roy) ছবি, 'আমার Boss' এ (Amar Boss)। এই ছবিতে গুরুত্বপূর্ন ভূমিকায় অভিনয় করছেন বর্ষীয়ান অভিনেত্রী রাখী গুলজার (Raakhee Gulzar)। তাঁর সঙ্গেই অভিনয় করার এক মিষ্টি মধুর অভিজ্ঞতার কথা সামাজিক মাধ্যমে ভাগ করে নিলেন শ্রুতি।

কাটোয়ার শ্রুতি দাসের অভিনয় যাত্রা শুরু হয়েছিল 'ত্রিনয়নী' (Trinayani) ধারাবাহিক দিয়ে। তারপর 'দেশের মাটি' (Desher Maati) ধারাবাহিকে অভিনয় করলেও, দীর্ঘ সময় ঘরবন্দী ছিলেন নায়িকা। ফের মাস কয়েক আগে 'রাঙা বউ' (Ranga Bou) হয়ে, ফিরে আসেন তিনি। বরাবরই শ্রুতি বিশ্বাস করেছেন, মনের জোর এবং বিশ্বাস দিয়ে যেকোনও অসাধ্য সাধন করা যায়। তাই হার মানেননি শ্রুতি। যার ফল স্বরূপ আজ উইন্ডোজ প্রোডাকশনের (Windows Production House) মত প্রযোজনা সংস্থার মুখ হয়ে উঠেছেন তিনি। অভিনয় করার সুযোগ পেয়েছেন রাখী গুলজারের মত অভিনেত্রীর সঙ্গে। শুধু তাই নয়, কলকাতার বুকে হেঁটেছেন এই বর্ষীয়ান অভিনেত্রীর হাতে হাত রেখে।

কাটোয়ায় থাকাকালীন ভিক্টোরিয়ায় এলেও, লেবুর সরবত ছাড়া কিছুই খাওয়া হয়নি শ্রুতির। তবে এবার তাঁর জীবন যেন, রূপকথার মত 'ম্যাজিকাল' হয়ে উঠল। রাখী গুলজারের হাত ধরে কলকাতা ঘুরে দেখার সঙ্গে, ফুচকাও খেলেন নায়িকা। যদিও তাঁরা দুজনেই নন, সঙ্গী ছিলেন ছবির বাকি অভিনেত্রীরা। শ্রুতি-সহ সৌরসেনী মৈত্র (Sauraseni Maitra), ঐশ্বর্য সেন (Aishwarya Sen), আভেরী সিংহ রায় (Avery Singha Roy), উমা ব্যানার্জীর (Uma Banerjee) সঙ্গে চুটিয়ে ঝাল ঝাল ফুচকা চেখে দেখলেন অমিতাভের নায়িকা!

তবে 'আমার Boss' ছবির গল্প নিয়ে এখনও আভাস মেলেনি। এই ছবিতে অন্যতম মূল চরিত্রে আছেন শ্রাবন্তী চ্যাটার্জী (Srabanti Chatterjee)। বছরের প্রথম দিক থেকেই শুরু হয়েছে ছবির শুটিং। প্রসঙ্গত, এই ছবি দিয়েই বড় পর্দায় আত্মপ্রকাশ ঘটবে ছোট পর্দার 'রাঙা বউ' এর। তাই শ্রুতির কাছে যে এই সুযোগ, স্বপ্ন হলেও সত্যি, তা আর বলতে বাকি রাখে না।