সমুদ্র থেকে পাহাড়, ভরপুর ছুটির আমেজ উপভোগ করছেন অভিনেত্রী রুকমা রায়

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 10/02/2023   শেষ আপডেট: 10/02/2023 9:48 p.m.
instagram.com/rayrooqma

অভিনেত্রীকে ছোট পর্দায় তাড়াতাড়ি ফিরে আসার অনুনয় অনুগামীদের

তিনি প্রথম বাঙালি ঘরের অন্দরমহলে প্রবেশ করেন 'কিরণমালা' (Kiranmala) রূপে। তাঁর অভিনয় দক্ষতা কম সময়েই তাঁকে আপামর দর্শকের মধ্যমণি করে তোলে। প্রাণোচ্ছল, গুণী অভিনেত্রী (Tollywood Actress) রুকমা রায় (Rooqma Ray), বাংলার টেলি দুনিয়ার বেশ এক কঠিন ভিত। তিনি এমন একজন অভিনেত্রী, যিনি পার্শ্ব চরিত্রে অভিনয় করলেও খুব সহজে মুখ্য চরিত্রের স্থান নিতে পারেন। সামাজিক মাধ্যমেও (Social Media) বেশ সক্রিয় ছোট পর্দার 'অনামিকা'। এই মুহুর্তে তিনি জীবনকে বেশ চুটিয়ে অনুভব করছেন। কখনও সমুদ্র, কখনও বা পাহাড়, তাঁর অবসর যাপনের মুহুর্তের সাক্ষী হয়ে উঠছেন অনুগামীরা।

বেশ কয়েক মাস আগে রুকমা অভিনীত ধারাবাহিক 'লালকুঠি' (Lalkuthi) শেষ হয়েছে। এই মুহুর্তে রুকমাকে কোনও ধারাবাহিকে দেখা যাচ্ছে না। তবে জি ফাইভে (ZEE5) সম্প্রচারিত, সাম্প্রতিক একটি ওয়েব সিরিজ 'রক্তকরবী' (Roktokorbi) তে তিনি অভিনয় করেছেন। তাই এই মুহুর্তে নেই কোনও ব্যস্ত রোজনামচা, সেই উপলক্ষ্যে জমিয়ে ছুটি উপভোগ করছেন এই অভিনেত্রী। কিছুদিন আগে ঘনিষ্ঠ বন্ধুমহলের সঙ্গে তিনি পাড়ি দিয়েছিলেন থাইল্যান্ড। ঢেউয়ে ঢেউয়ে তাঁদের আনন্দে মেতে থাকার নানা রকম মুহুর্তের সাক্ষী হচ্ছিলেন অনুগামীরা। এই মুহুর্তে 'দেশের মাটি' (Desher Maati) খ্যাত 'মাম্পি'র অবকাশ যাপনের ঠিকানা পাহাড়। পাহাড়ের রানী দার্জিলিংয়ে তিনি উপভোগ করছেন ভালো থাকার স্বাদ।

সামাজিক মাধ্যমে রুকমার অনুগামীর সংখ্যা অগণিত। প্রিয় অভিনেত্রীকে হাসি খুশি দেখে তাঁরাও উচ্ছ্বসিত হয়ে পড়েছেন। কেউ বা শীঘ্রই ছোট পর্দায় অভিনেত্রীকে ফেরার জন্য আবেদন জানিয়েছেন। যদিও অভিনেত্রী অনুগামীদের উদ্দেশ্যে কোনও প্রতিক্রিয়া জানাননি। আপাতত জমিয়ে ছুটি উদযাপনেই বেশি মনোনিবেশ করেছেন রুকমা।