'টিনটিন বুড়ি'র গায়ে হলুদে আবেগঘন 'পলিন', দিদির সঙ্গে আদরে ধরা পড়লেন ঋতাভরী

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 25/12/2022   শেষ আপডেট: 25/12/2022 5:59 p.m.
instagram.com/ritabhari_chakraborty

রাজকীয়ভাবে আয়োজিত হবে অভিনেত্রী চিত্রাঙ্গদা চক্রবর্তীর বিবাহ

তাঁরা এই প্রজন্মের অন্যতম 'সেন্সেশনাল' সহোদরা। বাংলার চলচ্চিত্র জগতের বিখ্যাত ব্যক্তিত্ব, শতরূপা স্যান্যালের (Satarupa Sanyal) দুই কন্যা, চিত্রাঙ্গদা (Chitrangada Chakraborty) এবং ঋতাভরী চক্রবর্তী (Ritabhari Chakraborty)। দুজনেই তাঁদের জীবনে বেশ প্রতিষ্ঠিত। খুব শীঘ্রই প্রিয়তমের সঙ্গে গাঁটছড়া বাঁধছেন চিত্রাঙ্গদা। গায়ে হলুদের বিশেষ মুহুর্তের ছবি সামাজিক মাধ্যমে প্রকাশ করে, আবেগঘন বোন ঋতাভরী।

চিত্রাঙ্গদা এবং ঋতাভরী প্রায় পিঠোপিঠি বোন। তাই তাঁদের সম্পর্কে শাসন, স্নেহ, আদর, খুনসুটির পরিমাণ একেবারে সমান সমান। দিদিকে ঋতাভরীর আদরের ডাক হল 'টিনটিন বুড়ি', এবং বোনকে চিত্রাঙ্গদা ডাকেন 'পলিন' বলে। স্বভাবতই দিদির বিয়েতে মন খারাপ ছোট পর্দার 'ওগো বধূ সুন্দরী'র (Ogo Bodhu Sundori)। অবশ্য দিদির বিয়ে হয়ে যাওয়ার পর, তিনি যে তাঁর পরিবারের 'অভিভাবক' হয়ে উঠবেন, সেই নিয়েও উত্তেজিত সকলের প্রিয় 'ললিতা'। কারণ, এবার তাঁকে বড় হতেই হবে! দিদির বিবাহ প্রসঙ্গে বিভিন্ন সাক্ষাৎকারে, এমন মনোভাবই ফুটে উঠেছে অভিনেত্রীর (Tollywood Actress)।

চিত্রাঙ্গদার বিবাহ হবে, বিশিষ্ট তবলাবাদক পণ্ডিত শুভেন চ্যাটার্জীর পুত্র (Subhen Chatterjee), সম্বিৎ চ্যাটার্জীর (Sambit Chatterjee) সঙ্গে। বলা বাহুল্য, তিনিও সঙ্গীতশিল্পী। চিত্রাঙ্গদা এবং ঋতাভরীর মায়ের দিদা ছিলেন বাংলাদেশের রাজকন্যা। তাই চিত্রাঙ্গদার বিয়েতে যে রাজকীয় ছোঁয়া থাকবে, এমনটা ভাবা অস্বাভাবিক নয়। বাঙালি খাদ্যের সমাহারে, এবং জমিদারি আমেজেই সম্পন্ন হতে চলেছে চিত্রাঙ্গদার বিবাহ।