প্রেমের মরশুমের সঙ্গী হবে 'পাশবালিশ', মিষ্টি প্রেমের গল্প নিয়ে আসছেন প্রিয়াঙ্কা ভট্টাচার্য

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 08/02/2023   শেষ আপডেট: 08/02/2023 9:13 p.m.
instagram.com/priyankabhattacharjeebubly

প্রেম দিবসের জন্য খুঁজে নিন উপযুক্ত সঙ্গী! খোঁজ দেবেন অভিনেত্রী প্রিয়াঙ্কা ভট্টাচার্য

শহর জুড়ে, এখন শুধুই প্রেমের মরশুম। কারণ, এখন ফেব্রুয়ারি মাস। শীতের ঝরা পাতার শূন্যস্থান, আবার ভরে ওঠার সময় আগত। অর্থাৎ ঋতুরাজ বসন্ত দোরগোড়ায়। প্রকৃতির মত, মনও মেতে উঠেছে ভালো থাকার ছন্দে। আর এই মাস জুড়েই তো ক্যালেন্ডার অনুযায়ী পালন করা হয়, প্রেমের উদযাপন। সেই উপলক্ষ্যে ড্রপসপ্লে (Dropsplay) নিবেদিত একটি মিষ্টি প্রেমের গান মুক্তি পেতে চলেছে শীঘ্রই। অভিনয় করছেন অভিনেত্রী প্রিয়াঙ্কা ভট্টাচার্য (Priyanka Bhattacharjee)।

খুব কম বয়সেই বিশাল সংখ্যক মানুষের মন জিতে নিয়েছেন অভিনেত্রী প্রিয়াঙ্কা ভট্টাচার্য। ২০১১ সালে স্টার জলসা-খ্যাত জনপ্রিয় 'মা' ধারাবাহিকে তাঁর অভিষেক ঘটে। চলতি প্রেমের মরশুমে, 'পাশবালিশ' (Pashbalish) নামের একটি গান মুক্তি পেতে চলেছে। সেখানে মুখ্য ভূমিকায় দেখা যাবে তাঁকে। প্রকাশিত হয়েছে গানটির প্রথম ঝলক। দেখা যাচ্ছে, একটি নোটবুক সামনে রেখে, গালে পেন ছুঁইয়ে খুব উদাসীন ভাবে একদৃষ্টে তাকিয়ে রয়েছেন প্রিয়াঙ্কা। আলোচ্য গানের ভিডিওটিতে তিনি সমসাময়িক কোনও এক যুবতীর ভূমিকায় রয়েছেন। তাঁকে দেখে অনুমান করা যায়, মনের মানুষের ভাবনাতেই তিনি ভাবিত।

এই মুহূর্তে প্রিয়াঙ্কাকে দেখা যাচ্ছে 'ক্লিক' (Klikk) নিবেদিত ওয়েব সিরিজ, 'অলক্ষ্মীস ইন গোয়া' (Olokkhis In Goa) এবং জি ফাইভের (Zee5) ওয়েব সিরিজ 'রক্তকরবী' (Roktokorbi) তে। মহারাজ চ্যাটার্জী (Maharaj Chatterjee) এবং ড্রপসপ্লে স্টুডিও নিবেদিত এই গানের ভিডিও, প্রেম দিবসকে মাথায় রেখেই নির্মাণ করা হয়েছে। খুব শীঘ্রই আসতে চলেছে এই নতুন কাজটি। উত্তেজিত প্রিয়াঙ্কার অনুগামীরাও।