কিছুই 'ভাল্লাগছে না' মিমির! সোশ্যালে ক্ষোভ অভিনেত্রীর! কিন্তু কেন?

সৃজিতা ব্যানার্জী
প্রকাশিত: 25/01/2024   শেষ আপডেট: 25/01/2024 10:32 p.m.
facebook.com/itsmimichakraborty

সম্প্রতি ওটিটি প্ল্যাটফর্মে ডেবিউ করেছেন মিমি চক্রবর্তী

টলিউড ইন্ড্রাস্ট্রির অন্যতম গুণী অভিনেত্রী মিমি চক্রবর্তী (Mimi Chakraborty)। ধারাবাহিক দিয়ে তাঁর অভিনয় জীবন শুরু হলেও, একের পর এক ছবি উপহার দিয়েছেন দর্শককে। সঙ্গে হয়েছেন তৃণমূল সাংসদ। কিছুদিন আগে ওটিটি প্ল্যাটফর্মেও ডেবিউ করেছেন তিনি। কিন্তু বেশ কয়েকদিন ধরে তাঁর সামাজিক মাধ্যমে চোখ রাখলেই দেখা যাচ্ছে, কিছুতেই তৃপ্ত হচ্ছেন না অভিনেত্রী! বারবার কেবল বলে যাচ্ছেন 'ভাল্লাগছে না'! স্বাভাবিক ভাবেই চিন্তিত হয়ে পড়েছিলেন অনুগামীরা! তবে এখানেই ছিল মিমির 'কামাল'!

মিমি যেমন গুণী অভিনেত্রী, তেমনই সুগায়িকাও। প্রায় অনেক ক্ষেত্রেই নিজের কণ্ঠে গান গেয়েছেন তিনি। রয়েছে তাঁর একটি ইউটিউব চ্যানেলও। সেখানেই যাবতীয় গান প্রকাশ করে থাকেন মিমি। খুব শীঘ্রই আসতে চলেছে তাঁর কণ্ঠে নতুন গান 'ভাল্লাগছে না' (Bhallagchena)। আর সে কারণেই ছোট বড় নানা ভিডিওয় 'ভাল্লাগছে না' বলে প্রচার চালাচ্ছেন মিমি।

'মিমি চক্রবর্তী ক্রিয়েশনস' (Mimi Chakraborty Creations) নিবেদিত, 'ভাল্লাগছে না' গানটি মুক্তি পাবে আগামী ২৮ জানুয়ারি। গান নিয়ে যারপরনাই উত্তেজিত নায়িকা। তিনি সামাজিক মাধ্যমে জানিয়েছেন, 'ভাল্লাগছে না' হল এমন একটি কথা, যা আমাদের বাঙালিদের সঙ্গে জুড়ে থাকে প্রতিনিয়ত। তাই এই শব্দবন্ধকে কেন্দ্র করে গড়ে উঠেছে মিমির আসন্ন গানটি। কিছুদিন আগেই মুক্তি পেয়েছিল গানটির পোস্টার। যেখানে লাল বেনারসিতে কনের সাজে সেজে উঠেছিলেন মিমি। এবং তাঁর সঙ্গে ছিল একটি গিটার এবং চোঙা। মিমির অনুগামী থেকে অভিনেত্রী পার্ণো মিত্র, সকলেই শুভেচ্ছায় ভরিয়ে তুলেছেন অভিনেত্রীকে।