'সুপারহিরো' বাবার সঙ্গে মুহুর্ত ভাগ করে, 'প্রজাপতি' ছবির গানের সঙ্গে তাল মেলালেন আয়েশা

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 13/12/2022   শেষ আপডেট: 13/12/2022 11:08 a.m.
facebook.com/atreyeeayesha.bhattacharya

অভিনয় হোক বা 'বেলি ড্যান্স', অভিনেত্রী আয়েশা ভট্টাচার্য্যের গুণে মুগ্ধ হয়ে থাকেন নেটিজেনরা

এই প্রজন্মের শিল্পীদের মধ্যে অন্যতম এক জনপ্রিয় নাম আয়েশা ভট্টাচার্য (Ayesha Bhattacharya)। শিশু শিল্পী হিসেবে প্রথম তাঁর অভিষেক ঘটে, তারা বাংলার (Tara Bangla) 'ব্যোমকেশ বক্সী' (Byomkesh Bakshi) ধারাবাহিকে। পরবর্তীতে জি বাংলার (Zee Bangla) পৌরাণিক কাহিনী অবলম্বনে নির্মিত ধারাবাহিক, 'খনা'য় (Khona) আয়েশার নামভূমিকায় অভিনয় করা, টলিউডের জমিতে তাঁর অস্তিত্ব প্রতিষ্ঠার অন্যতম প্রধান ভিত হয়ে ওঠে। এরপর সময়ের স্রোতে আয়েশা তাঁর পোক্ত স্থান তৈরি করে নিয়েছেন টি-টাউনে। সম্প্রতি অভিনেত্রী বাবার সঙ্গে তাঁর ছোটবেলা থেকে বড় হওয়ার বিভিন্ন মুহুর্ত ভাগ করে নিলেন সামাজিক মাধ্যমে।

আয়েশা সামাজিক মাধ্যমে (Social Media) বেশ সক্রিয়। কখনও তাঁর দুর্দান্ত 'বেলি ডান্স' (Belly Dance) প্রদর্শনের মাধ্যমে দর্শকদেরও তাঁদের অজান্তেই কোমর দুলিয়ে দেন, কখনও বা নানা রকম মজাদার ভিডিও তৈরি করে অনুগামীদের হাসির ইন্ধন প্রদান করেন। সম্প্রতি তিনি অভিজিৎ সেন (Avijit Sen) পরিচালিত 'প্রজাপতি' (Projapati) ছবির একটি গান, 'তুমি আমার হিরো'কে কেন্দ্র করে তাঁর এবং তাঁর বাবার নানারকম আদুরে মুহূর্তের সাক্ষী করলেন অনুগামীদের। ছবিটিতে বাবা এবং ছেলের চরিত্রে অভিনয় করেছেন মিঠুন চক্রবর্তী (Mithun Chakraborty) এবং দেব (Dev Adhikari)। সেই গানই পর্দা ছাড়িয়ে, বাস্তব জীবনে 'সুপারহিরো' বাবার সঙ্গে আয়েশার মিষ্টি মধুর মুহূর্তগুলিকে আরও প্রানবন্ত করে তুলল।

সম্প্রতি শেষ হল আয়েশা অভিনীত 'কাঞ্চি' (Kanchi) ধারাবাহিক। এই ধারাবাহিকে তাঁর নেতিবাচক চরিত্র হলেও, অভিনয়ের গুণ দর্শকদের মনে দাগ কাটে। অভিনয় ছাড়াও আয়েশার একটি নিজের নামেই রয়েছে ইউটিউব চ্যানেল। যেখানে তিনি প্রতিদিনের খুঁটিনাটি থেকে শুরু করে ভ্রমণ, ত্বক পরিচর্যা ইত্যাদি যাবতীয় বিষয় নিয়ে নানারকম তথ্য ভাগ করে থাকেন অনুগামীদের সঙ্গে।