Mirza : দু'সপ্তাহ পরেও 'কেল্লাফতে'! 'মির্জা'র সাফল্যে দর্শকের প্রতি কৃতজ্ঞতা অঙ্কুশের

সৃজিতা ব্যানার্জী
প্রকাশিত: 26/04/2024   শেষ আপডেট: 27/04/2024 2:01 p.m.
instagram.com/love_oindrila

রেশ কাটছে না 'মির্জা'র! দ্বিতীয় সপ্তাহেও হাউজফুল প্রেক্ষাগৃহ

"কনটেন্ট কথা বলে"! 'মির্জা'র সাফল্যে আবেগপ্রবণ অঙ্কুশ। সামাজিক মাধ্যমে দর্শকদের উদ্দেশ্যে জানালেন কৃতজ্ঞতা। দ্বিতীয় সপ্তাহেও অঙ্কুশ হাজরা (Ankush Hazra) এবং ঐন্দ্রিলা সেন (Oindrila Sen) অভিনীত 'মির্জা' ছবিটি করে চলেছে 'কেল্লাফতে'! হাউজফুল থাকছে তিলোত্তমার বুকের প্রতিটি প্রেক্ষাগৃহ!

বাংলা ছবি মানেই যে সকল মানুষ নাক উঁচু করতেন, তাঁদের জন্যই কড়া জবাব হয়ে উঠল অঙ্কুশ হাজরা অভিনীত 'মির্জা' (Mirza) ছবিটি। সাউথ সিটির মত মত মাল্টিপ্লেক্সেও রমরমিয়ে চলছে এই ছবি। বলা বাহুল্য, এই ছবির হাত ধরেই প্রযোজক হিসেবে অভিষেক ঘটেছে অঙ্কুশের। প্রথম দিনের মতই দ্বিতীয় সপ্তাহে এসেও এই ছবির উন্মাদনা দেখে আপ্লুত হয়েছেন খোদ অভিনেতা।

গত ১১ এপ্রিল মুক্তি পেয়েছিল 'মির্জা'। নামভূমিকায় অঙ্কুশ। শৈশবে চরিত্রটি হারিয়ে ফেলে তাঁর মা বাবাকে। ফলে পরিস্থিতির চাপে এক অপরাধ জগতের সঙ্গে যুক্ত হয় মির্জা। এরপরই আসে একাধিক জটিলতা। ছবিতে অঙ্কুশের বিপরীতে অভিনয় করেছেন ঐন্দ্রিলা সেন। উল্লেখযোগ্য চরিত্রে দেখা গেছে কৌশিক গাঙ্গুলিকে (Kaushik Ganguly)। দুর্দান্ত অ্যাকশন এবং দারুন রোমান্সে জমে উঠেছে এই ছবি। তবে বছর কয়েকের মধ্যেই এই ছবির দ্বিতীয় ভাগ মুক্তি পাবে।

'মির্জা'র সাফল্যে সামাজিক মাধ্যমে অঙ্কুশ জানিয়েছেন, "ভর্তি প্রেক্ষাগৃহ থেকে দর্শকদের উন্মাদনা, 'মির্জা' প্রতিটি মানুষের জয় করে নিয়েছে দ্বিতীয় সপ্তাহে এসেও। সাউথ সিটির মত মাল্টিপ্লেক্সে মানুষ বাংলা ছবি দেখতে আসছেন। এই জন্যই বলে, কনটেন্ট কথা বলে।"