শৈশবের স্মৃতি হাতরালেন অঙ্কুশ! প্রশংসার সঙ্গে ধেয়ে এল কটাক্ষও

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 04/09/2023   শেষ আপডেট: 07/11/2023 1:06 p.m.
facebook.com/iamankushofficial

সদ্য 'মহানায়ক' সম্মানে ভূষিত হয়েছেন অঙ্কুশ হাজরা

বর্ধমান থেকে কলকাতায় পা রাখেন অভিনেতা হওয়ার স্বপ্ন নিয়ে। বলা বাহুল্য, সেই স্বপ্নকে বাস্তবায়িত করে তুলে আজকের 'মহানায়ক' হয়ে উঠেছেন অঙ্কুশ হাজরা (Ankush Hazra)। আজ তিনি বাংলা ছবির (Tollywood Actor) জগতের অন্যতম সফল নায়ক। সফলতার সঙ্গে বিতর্কও তাঁর যেন নিত্য দোসর! সম্প্রতি সামাজিক মাধ্যমে (Social Media) তাঁর শৈশবের একটি ছবি অনুগামীদের সঙ্গে ভাগ করে নিতেই ধেয়ে এল কটাক্ষের তীর।

অঙ্কুশ ছিলেন ইঞ্জিনিয়ারিং পড়ুয়া। কিন্তু রুপোলি দুনিয়ার হাতছানিকে উপেক্ষা করতে পারেননি তিনি। প্রায় চোদ্দ বছরের অভিনয় সফরে করে গেছেন একের পর এক 'কেল্লাফতে'। সাফল্যের সঙ্গে ঘনীভূত হয়েছে তাঁকে নিয়ে বিতর্কও। তাঁর সাম্প্রতিক পোস্টে ক্ষুদে অঙ্কুশকে অনুগামীরা যেমন ভালোবাসা জানিয়েছেন, কেউ কেউ আবার বিরূপ মন্তব্যও প্রকাশ করেছেন।

ছবিটি দিয়ে অঙ্কুশ লেখেন, "তখনও সরল ছিলাম, আজও সরল"। অনেকেই তাঁর বক্তব্যের সঙ্গে সহমত পোষণ করেন। এক অনুগামী জানান, অঙ্কুশের এই সরলতার জন্যই সবাই তাঁর ভালোমানুষের সুযোগ নেন। কিন্তু এই ভালোবাসার মাঝেও তাঁর জেলা নিয়ে তাঁকে বিঁধতে অনেকেই ছাড়েননি।

বেশ কিছু মাস ধরে জি বাংলার (Zee Bangla) জনপ্রিয় অনুষ্ঠান 'ডান্স বাংলা ডান্স' (Dance Bangla Dance) এ জমিয়ে সঞ্চালনা করছিলেন অঙ্কুশ। প্রসঙ্গত তাঁর আসন্ন ছবিগুলির মধ্যে রয়েছে 'মৃগয়া', 'মির্জা', 'ভয়', 'মন খারাপ' প্রভৃতি।