এবার পুজোর সঙ্গী 'কাছের মানুষ', উচ্ছ্বসিত হয়ে ছবি পোস্ট করলেন দেব এবং ইশা

সৃজিতা ব্যানার্জী
প্রকাশিত: 18/08/2022   শেষ আপডেট: 18/08/2022 11:37 a.m.
instagram.com/ishaasaha_official

সেপ্টেম্বরে প্রেক্ষাগৃহে মুক্তি পেতে চলেছে বহু প্রতীক্ষিত 'কাছের মানুষ' ছবিটি

গত দু বছর ধরে পারিপার্শ্বিকতাকে নিয়ন্ত্রণ করে গেছে অতিমারি কোভিড (Covid 19)। সিনেমা হল থেকে শুরু করে বাঙালির আবেগ দুর্গা পুজোতেও পালন করা হয়েছে কঠোর নিয়মকানুন। গত দু বছর ধরে মানুষ আনন্দ করার চেয়ে, আতঙ্কিতই বেশি থেকেছেন। কিন্তু এবারে পুজোয় দারুন খুশির খবর। টলিউডের 'মিস্টার ইন্ডাস্ট্রি' প্রসেনজিৎ চ্যাটার্জী (Prosenjit Chatterjee) এবং দেব (Dev) অভিনীত ছবি 'কাছের মানুষ' (Kacher Manush) পুজোর প্রাক্কালে মুক্তি পেতে চলেছে। ছবির নায়িকা ইশা সাহা (Ishaa Saha) এবং অভিনেতা দেব সামাজিক মাধ্যমে (Social Media) ছবির পোষ্টারের সঙ্গে সেই খবর আবার জানান দিলেন দর্শক-মহলে।

এই ছবির পোস্টার মুক্তি পাওয়ার পর থেকেই জনতার মধ্যে উচ্ছ্বাস ছড়িয়ে পড়ে। কারণ, পোস্টারে যে ইন্ড্রাস্ট্রির দুই ভিতকেই দেখা যাচ্ছে। দেব এন্টারটেইনমেন্ট ভেঞ্চার্স (Dev Entertainment Ventures) নিবেদিত, পথিকৃৎ বসু (Pathikrit Basu) পরিচালিত এই ছবিতে, একটি সমান্তরাল ট্রেন লাইনে মুখোমুখি বসে আছেন প্রসেনজিৎ এবং দেব। দুর থেকে আসছে একটি ট্রেন! প্রসেনজিতের চরিত্রটির নাম হয়েছে সুদর্শন। তাঁকে দেখেই বোঝা যাচ্ছে তিনি বেশ বিধ্বস্ত। হয়ত ট্রেনটির উপস্থিতি তাঁরই জীবনবিমুখ মনস্তত্ত্ব তুলে ধরছে। অপরদিকে দেবের চরিত্রটি কুন্তল, ঠিক যেন সুদর্শনের বিপরীত। মনে হচ্ছে তিনি পুরোপুরি প্রাণ-শক্তিতে ভরপুর এক যুবক, যিনি সুদর্শনের এই জীবনবিমুখ হওয়ার কারণ জেনে, তাঁকে পুনরায় জীবনমুখী করে তুলবেন।

এর আগেও তাঁদের 'জুলফিকার' (Zulfiqar) ছবিতে দেখা গেছে একসঙ্গে। এই ছবিতে দেবের বিপরীতে থাকবেন অভিনেত্রী ইশা সাহা। বেশ কিছুমাস আগে দর্শক তাঁদের জুটিকে প্রথম পেয়েছিলেন 'গোলন্দাজ' (Golondaaj) সিনেমায়। এই ছবিটির সম্ভাব্য মুক্তির তারিখ ৩০ সেপ্টেম্বর। আবার এটি একটি বিশেষ দিনও বটে। এটি প্রসেনজিৎ চ্যাটার্জীর জন্মদিন। তার ওপর সেদিন পঞ্চমী। পুজোর আমেজকে একেবারে যথাযথ উপভোগ্য করে তুলতে প্রসেনজিৎ এবং দেবের সিনেমা যে বেশ ভালোমতই যে সাড়া ফেলবে, তা এখন থেকেই দর্শকের উদ্দীপনা দেখে বোঝা যাচ্ছে। তাঁদের ভক্ত সংখ্যা কম নয়, প্রিয় দুই অভিনেতাকে একসঙ্গে বড় পর্দায় দেখার জন্য মুখিয়ে আছেন তাঁরা।