জ্বরে আক্রান্ত দেব! 'প্রধান' ছবির শুটিংয়ের মাঝেই ঘটল বিপত্তি

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 07/09/2023   শেষ আপডেট: 07/09/2023 9:34 a.m.
ঘাটাল সাংসদ অভিনেতা দেব Facebook

আসন্ন ক্রিসমাসে আসতে চলেছে দেব-সৌমিতৃষা অভিনীত 'প্রধান'

সম্প্রতি শুরু হয়েছে বহুল চর্চিত 'প্রধান' (Pradhan) ছবির শুটিং। বৃষ্টির মাঝেও নানারকম প্রাকৃতিক প্রতিকূলতা পেরিয়ে চলছিল শুটিংয়ের কাজ। কিন্তু শুটিংয়ের মাঝেই নেমে এল বিপদ! জ্বরে আক্রান্ত হয়ে পড়লেন খোদ 'প্রধান' অভিনেতা দেব (Dev Adhikari)। সামাজিক মাধ্যমে ভক্তদের সঙ্গে ভাগ করে নিলেন সেই সংবাদ।

কিছুদিন আগেই খাকি পোশাক পরিহিত, 'দীপক প্রধান' নামক এক পুলিশ অফিসারের ছবি অনুগামীদের সঙ্গে সামাজিক মাধ্যমে (Social Media) ভাগ করে নেন দেব। যদিও সেখানে কারুর মুখ দৃশ্যমান ছিল না। অনুমান করা যায়, এই চরিত্রটিতেই অভিনয় করছেন তিনি। একজন সৎ, সত্যের পথে চলা পুলিশ অফিসারের ভূমিকায় দেখা যাবে অভিনেতাকে। সেই কারণেই 'প্রধান' এর ট্যাগলাইন হচ্ছে 'নো মোর ফিয়ার' অর্থাৎ আর ভয় নেই! এই ট্যাগলাইনকে কেন্দ্র করেই অভিনেতা সামাজিক মাধ্যমে জানান, 'ফিয়ার' না থাকলেও 'ফিভার' দ্বারা আক্রান্ত তিনি।

নিজেকে বারংবার ভাঙ্গা গড়ার মধ্য দিয়েই নিয়ে গেছেন দেব। কেরিয়ারের শুরুর দিকে মূল ধারার 'টিপিক্যাল' বানিজ্যিক ছবিতে অভিনয় করলেও, এখন তাঁকে দেখা যায় ভিন্ন স্বাদের গল্পে। 'খোকাবাবু' থেকে এখন তিনি হয়ে উঠেছেন 'টনিক'। এই পথ তাঁর কাছে খুব সহজ ছিল না। বলা বাহুল্য, 'প্রধান' ছবিটিও হবে অন্য ধাঁচের। দেবের সঙ্গে এই ছবিতে জুটি বেঁধেছেন টেলি দুনিয়ার 'মিঠাই' ওরফে সৌমিতৃষা কুন্ডু (Soumitrisha Kundu)। এই ছবির হাত ধরেই বড় পর্দায় আত্মপ্রকাশ ঘটবে তাঁর। তাই তিনিও যারপরনাই উৎসাহী 'প্রধান' নিয়ে। এই ছবিতে বিভিন্ন ভূমিকায় অভিনয় করছেন বর্ষীয়ান অভিনেতা পরান ব্যানার্জী, মমতা শঙ্কর, অম্বরীশ ভট্টাচার্য, কনীনিকা ব্যানার্জী, কাঞ্চন মল্লিক প্রমুখ। অভিজিৎ সেন (Avijit Sen) পরিচালিত, অতনু রায়চৌধুরী (Atanu Roychowdhury) প্রযোজিত 'প্রধান' ছবিটি আগামী ক্রিসমাসে বড় পর্দায় মুক্তি পাবে।