বৃষ্টির নস্টালজিয়ায় গান ধরলেন 'নন্দী সিস্টার্স', সঙ্গী হলেন শান

সৃজিতা ব্যানার্জী
প্রকাশিত: 15/08/2023   শেষ আপডেট: 15/08/2023 9:17 p.m.
facebook.com/AntaraNandy.Official

'নন্দী সিস্টার্স' এবং শানের মেলবন্ধনে শৈশবের দিনে ফিরে গেলেন শ্রোতা-মহল

বৃষ্টিতে ভিজে ভিজে কাদায় ফুটবল খেলা হোক কিংবা কাগজের নৌকা ভাসানো, এমন অনেক শৈশবের স্মৃতিকে নিয়ে আমরা এগিয়েছি আগামীর পথে। অন্তরা নন্দী (Antara Nandy) এবং অঙ্কিতা নন্দী (Ankita Nandy) সেই ফেলে আসা দিনের ছবি যেন আরও একবার তুলে ধরলেন আমাদের সামনে। তাঁদের স্বরচিত গানে কণ্ঠ দিলেন স্বয়ং শান (Shaan)। বলা বাহুল্য, শানের মত একজন শিল্পীর সঙ্গে 'নন্দী সিস্টার্স'দের মেলবন্ধনে, যারপরনাই মেতে উঠলেন নেটিজেনরা।

অন্তরা নন্দী এবং অঙ্কিতা নন্দী নেটিজেনদের কাছে অতি পরিচিত দুটি নাম। তাঁদের সুমধুর কণ্ঠ ছুঁয়ে যায়নি এমন মানুষ কম। ইতিমধ্যে টলিউডে শিবপ্রসাদ মুখার্জী (Shiboprosad Mukherjee) এবং নন্দিতা রায়ের (Nandita Roy) আসন্ন ছবি 'রক্তবীজ' (Raktabeej) এ গায়িকা হিসেবে অভিষেক ঘটেছে অন্তরার। সামাজিক মাধ্যমে প্রায়ই তাঁদের দুই বোনকে বিভিন্ন শিল্পীর সঙ্গে গলা মেলাতে দেখা যায়। সম্প্রতি শানের সঙ্গে একটি প্রজেক্ট করলেন 'নন্দী সিস্টার্স'। বৃষ্টি এবং শৈশবের নস্টালজিয়া নিয়ে গান বেঁধেছেন দুই বোন। সেই গানটিই প্রাণ পেল ভারতীয় গায়ক শানের কণ্ঠে।

তাঁদের লেখা এই গানটির নাম 'বৃষ্টি' (Brishti)। অন্তরা ছোটবেলায় বিভিন্ন সঙ্গীত অনুষ্ঠানে শানকে পেয়েছিলেন বিচারক হিসেবে। কিন্তু আজ, তাঁর রচিত গানেই কণ্ঠ দিলেন শান! স্বাভাবিকভাবেই উচ্ছ্বসিত এই দুই বঙ্গ তনয়া। অনুগামীদের থেকে প্রভূত শুভেচ্ছা পেয়েছেন তাঁরা। এমনকী টলিউড অভিনেত্রী তৃণা সাহাও (Trina Saha) শুভেচ্ছা জানিয়েছেন 'নন্দী সিস্টার্স' কে।