ঋতাভরীর বিপরীতে 'পারফেক্ট মডেল' হবেন 'রাধিকা'

শ্রেয়া সাহা
প্রকাশিত: 09/04/2022   শেষ আপডেট: 09/04/2022 5 p.m.
instagram.com/swastika023

ঋতাভরীর বিপরীতে আছেন আবীর চট্টোপাধ্যায়

জল্পনাতেই শিলমোহর। এসভিএফ প্রযোজনা সংস্থার 'রাধিকা' এবার উইন্ডোজ প্রোডাকশনের ঘরে। উইন্ডোজ প্রোডাকশন হাউজ (Windows Productions House) প্রযোজিত, অরিত্র মুখোপাধ্যায়ের (Aritra Mukherjee) পরবর্তী ছবি 'ফাটাফাটি' (Fatafati)-তে অভিনয় করবেন স্বস্তিকা।এই ছবিতে প্রধান চরিত্রে রয়েছেন টলিউডের জনপ্রিয় অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তী (Ritabhari Chakraborty)। ঋতাভরীর বিপরীতে আছেন আবীর চট্টোপাধ্যায় (Abir Chatterjee)।

চলতি বছরের নারী দিবসেই সকলকে 'ফাটাফাটি' উপহার দেয় উইন্ডোজ সংস্থা। সমাজের সব স্টেরিওটাইপ ভেঙে, এবার এক প্লাস সাইজ মডেলের গল্প বলবে প্রযোজনা সংস্থা।

ঋতাভরীর সঙ্গে স্বস্তিকার স্ক্রিন শেয়ারে আপ্লুত নেটিজেনরা। প্রসঙ্গত, "কী করে বলবো তোমায়" ধারাবাহিক শেষ হওয়ার পর ওয়েব সিরিজ, মিউজিক ভিডিওর কাজ নিয়ে ব্যস্ত ছিলেন স্বস্তিকা দত্ত। চলতি বছরেই স্বস্তিকাকে দেখা গিয়েছিল "উত্তরণ" সিরিজে। সকলেরই বেশ পছন্দ হয়েছিল স্বস্তিকার অভিনয়।

এ বিষয়ে স্বস্তিকা এক সংবাদমাধ্যমকে জানান, "উইন্ডোজের প্রোজেক্টে কাজ করার ইচ্ছে আমার বহুদিনের। জানতাম না, এই ছবিটার কাস্টিং বাছাই পর্ব চলছে। পরে আমায় অডিশনে ডাকা হয় এবং বেছে নেওয়া হয় 'ফাটাফাটি'-র জন্য।"

ছবির জন্য কেমন পরিশ্রম করতে হচ্ছে? এ প্রশ্নের উত্তরে স্বস্তিকা বলেন, "এই চরিত্রের জন্য আমায় অনেকটা ওজন ঝরাতে হয়েছে। কারণ একজন আকর্ষণীয় মডেলের চরিত্রে অভিনয় করব আমি। অভিনয় জগতে পা রাখার আগে মডেলিং করেছি। সেই অভিজ্ঞতা কিছুটা এই ছবিতে কাজে লাগবে আশা করি। আর সেই মতো চরিত্রের স্বার্থে চলাফেলা, আচরণ, ব্যক্তিত্ব ইত্যাদি গঠন করছি। এছাড়া ওয়ার্কশপ চলছে ছবির জন্য। সেটায় খুব সুবিধা হচ্ছে। সব মিলিয়ে এই মুহূর্তে নিজেকে সত্যি 'লাকি' মনে হচ্ছে।"