সুশান্তের রহস্য মৃত্যুতে নয়া মোড়! চার্জশিট দাখিল এনসিবির তরফে

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 05/03/2021   শেষ আপডেট: 05/03/2021 3:34 p.m.
instagram.com/sushantsinghrajput

অভিনেত্রী রিয়া চক্রবর্তী এবং তাঁর ভাই শৌভিক-সহ ১২,০০০ পৃষ্ঠার চার্জশিটে মোট ৩৩ জন অভিযুক্তের নামের সঙ্গে ২০০ জন সাক্ষীর বয়ানও জমা পড়েছে

গত বছর ১৪জুন বান্দ্রায় নিজের ফ্ল্যাটে অভিনেতা সুশান্ত সিং রাজপুতের (Sushant Singh Rajput) মৃতদেহ উদ্ধার করা হয়। এরপর সুশান্তের মৃত্যুর সাথে মাদক মামলার যোগ ঘটতেই, বেরিয়ে আসতে থাকে একের পর এক বিস্ফোরক তথ্য। তবে এত মাস পরেও সামনে আসেনি সুশান্তের মৃত্যুর আসল কারণ। তবে এবার সুশান্তের মৃত্যু সংক্রান্ত মাদক মামলায় চার্জশিট দাখিল করল নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি)। অভিনেত্রী রিয়া চক্রবর্তী এবং তাঁর ভাই শৌভিক-সহ ১২,০০০ পৃষ্ঠার চার্জশিটে মোট ৩৩ জন অভিযুক্তের নামের সঙ্গে ২০০ জন সাক্ষীর বয়ানও জমা পড়েছে।

১১হাজার ৭০০ পৃষ্ঠার হাডকপির পাশাপাশি ৪০ হাজার পৃষ্ঠার একটি ডিজিটাল ফর্মাট সিডি হিসেবে আদালতে জমা দেওয়া হয়েছে। তবে এখনও পর্যন্ত শুনানির দিন ধার্য হয়নি। চার্জশিটের কপি সংশ্লিষ্ট ব্যক্তিদেরও দেওয়া হবে বলে জানান হয়েছে। প্রসঙ্গত, গত বছর আগস্ট মাসের শেষে এনসিবি এই মামলায় এফআইআর দায়ের করেছিল। এফআইআরের ১৮০ দিনের মধ্যেই অভিযোগপত্র দাখিল করতে বলা হয়েছিল এনসিবিকে। আর সেই কারণে শুক্রবার আদালতে চার্জশিট পেশ করে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি)।

উল্লেখ্য, ফেব্রুয়ারি মাসের ২ তারিখ সুশান্তের বন্ধু তথা সহকারী পরিচালক ঋষিকেশ পাওয়ারকে গ্রেফতার করে এনসিবি। এছাড়াও এই মামলায় দীপিকা পাড়ুকোন, রাকুল প্রীত সিং, করিশ্মা প্রকাশ, সারা আলি খান, অর্জুন রামপাল, শ্রদ্ধা কাপুর সহ একাধিক তারকাকে জিজ্ঞাসাবাদ করা হয়েছিল।