অঙ্কিতার কান্নাকে নাটক আখ্যা নেটিজেনদের, ক্ষোভ আমজনতার

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 05/09/2022   শেষ আপডেট: 05/09/2022 10:14 a.m.
instagram.com/lokhandeankita

ও আমার সবকিছু ছিল : সুশান্ত স্মরণে বার্তা অঙ্কিতার

জি টিভিতে (হিন্দি) 'ডান্স ইন্ডিয়া ডান্স সুপার মম'-এ খুব শীঘ্রই বিশেষ অতিথি হয়ে আসছেন অঙ্কিতা লোখান্ডে এবং ঊষা নান্দীকরনি। যেহেতু 'পবিত্র রিস্তা' থেকেই সুশান্ত-অঙ্কিতার সম্পর্কের সূত্রপাত, তাই সুশান্ত সিং রাজপুতকে কেন্দ্র করে একটি নাচ ফুটিয়ে তুলেছিলেন দুই প্রতিযোগী। আর তাতেও কেঁদে ফেলেন অঙ্কিতা এবং ঊষা। 'পবিত্র রিস্তা' ধারাবাহিকে সুশান্তের মায়ের অভিনয়ে নজর কেড়েছিলেন ঊষা। তাই তিনিও সুশান্তের ছবি দেখে থামাতে পারেননি কান্না।

অন্যদিকে, সুশান্ত সিং রাজপুতের জন্য অঝোরে কাঁদলেন অঙ্কিতা লোখান্ডে। প্রকাশ্যেই ভীষণ আবেগপ্রবণ হয়ে পড়লেন অভিনেত্রী। বললেন, "ও আমার সবকিছু ছিল। সুশান্ত খুব ভাল বন্ধু ছিল। ও যেখানেই থাকুক না কেন, ভাল আছে, আমি নিশ্চিত। ঈশ্বর ওঁকে আশীর্বাদ করুন।"

অভিনেত্রীর মুখ থেকে একথা শুনে সুশান্তের কথা মনে করে সেটে উপস্থিত সকলেই ফেলেছে চোখের জল। সেই পর্বের ভিডিও ভাইরাল হতেই নেটদুনিয়ায় তুমুল কটাক্ষ, সমালোচনার শিকার হতে হয় অঙ্কিতাকে। একাংশের মন্তব্য, "টিআরপি বাড়ানোর জন্য সবকিছুই করতে হয়।" বলাবাহুল্য, বর্তমানে প্রেমিক ভিকি জৈনের ঘরণী অঙ্কিতা। আর সুশান্তের প্রয়াণের সময়েও ভিকির সঙ্গেই সম্পর্কে ছিলেন অঙ্কিতা। এবং সুশান্তের প্রেমিকা ছিলেন রিয়া চক্রবর্তী। পূর্বে পবিত্র রিস্তা’র সময়কালে সুশান্ত এবং অঙ্কিতার মধ্যে প্রেম জমে উঠলেও, বেশিদিন টেকেনি সেই সম্পর্ক। তাই অঙ্কিতার এই কান্নাকে আপাতত নাটক বলেই আখ্যা দিয়েছে সুশান্তভক্তরা।