Sushant Singh Rajput : সুশান্তের জন্মদিনে আবেগঘন রিয়া, পোস্ট কঙ্গনার

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 21/01/2022   শেষ আপডেট: 21/01/2022 4:11 p.m.
রিয়া চক্রবর্তী ও সুশান্ত সিং রাজপুত instagram.com/rhea_chakraborty

আমি প্রতিদিন তোমার জন্য অপেক্ষা করি : রিয়া চক্রবর্তী

প্রায় দেড় বছর হতে চলল সকলকে ছেড়ে না ফেরার দেশে সুশান্ত। আজ সুশান্ত সিং রাজপুতের (Actor, Sushant Singh Rajput) জন্মবার্ষিকী। বেঁচে থাকলে আজ তিনি ৩৬ বছরে পা রাখতেন।তাঁর জন্মবার্ষিকীতে তাঁর পরিবার কিংবা ভক্তদের তরফে অজস্র টুইট বা পোস্ট চোখে এলেও, এ বছরেও বলিউডের অধিকাংশ তারকাদের মধ্যে নেই কোনও উচ্চবাচ্য।

এমনকি সুশান্তের মৃত্যুর পর তাঁর প্রাক্তন প্রেমিকা অঙ্কিতা লোখান্ডে (Ankita Lokhande) যেভাবে এগিয়ে এসেছিলেন। পরবর্তীতে সেই ছবি সেভাবে আর সোশ্যালের পাতায় ধরা না দিলেও, সুশান্ত রয়ে গেছে স্মৃতিতে।

অন্যদিকে, কঙ্গনা (Kangana Ranaut)। যিনি সুশান্তের মৃত্যুর পর কার্যত ভিডিয়োর মাধ্যমে তীব্র প্রতিবাদ জানিয়েছিলেন। সরব হয়েছিলেন বলিউডের বিরুদ্ধে। তার তরফেও আজ দেখা মিলেছে শুভেচ্ছাবার্তা।

instagram.com/kanganaranaut

এমনকি সুশান্তের মৃত্যুর পরে টানা পঞ্চাশ দিন কারাগারে আটক ছিলেন প্রেমিকা রিয়া চক্রবর্তী (Rhea Chakraborty)। তিনিও নিজেদের ভিডিও আপলোড করে স্মৃতিচারণ করেছেন। ক্যাপশনে লিখেছেন, তোমায় খুব মিস করছি।

বলাবাহুল্য, সুশান্তের মৃত্যুর পর কম ঝক্কি হয়নি রিয়ার পরিবারের। সকলের ঘেন্না-তিক্ততা মাথায় নিয়েই সোশ্যাল দুনিয়া থেকে নিয়েছিলেন বিদায়। সেই পরিস্থিতি থেকে বেরিয়ে এসে সুশান্তের প্রতি এতটা ভালোবাসা, কার্যত চোখে জল এনে দিয়েছে ভক্তদের।