ব্যোমকেশ-স্রোতে সামিল হবেন নতুন 'ত্রয়ী', শীঘ্রই হইচইয়ে মুক্তি পাবে 'দুর্গ রহস্য'

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 21/10/2023   শেষ আপডেট: 21/10/2023 7:53 p.m.
সৃজিত মুখোপাধ্যায় ছবি সংগৃহীত

মধ্যপ্রদেশের দুর্গ এবং বাঙালি হৃদয়ের মিশেলে ওটিটিতে আসছে সৃজিত মুখার্জী পরিচালিত 'দূর্গ রহস্য'

টলি পাড়ায় শুরু হয়েছে একের পর এক সত্যান্বেষণের মিছিল! নতুন নতুন রূপে ধরা দিচ্ছেন 'ব্যোমকেশ' থেকে 'ফেলুদা'! অভিনেতা দেব (Dev Adhikari) অভিনীত 'ব্যোমকেশ ও দূর্গ রহস্য'র (Byomkesh O Durgo Rohosyo) উন্মাদনা কিছুটা ম্লান হতেই, এখন সৃজিত মুখার্জী (Srijit Mukherji) পরিচালিত 'দূর্গ রহস্য'র (Durgo Rawhoshyo) দুর্গের দরজা খোলার অপেক্ষায় দিন গুনছেন ব্যোমকেশ-প্রেমীরা। শীঘ্রই হইচই টিভিতে (Hoichoi Tv) মুক্তি পাবে এই সিরিজ। সিরিজটিতে দেখা যাবে নতুন 'ত্রয়ী'কে!

বেশ কয়েক মাস আগে মুক্তি পেয়েছিল 'দুর্গ রহস্য'র টিজার। বরাবরের মত অনির্বাণ ভট্টাচার্য (Anirban Bhattacharya) এবং সোহিনী সরকারকেই (Sohini Sarkar) ব্যোমকেশ এবং সত্যবতীর চরিত্রে পেয়ে স্বাভাবিক ভাবেই দারুন খুশি সিনে-প্রেমীরা! তবে বদল ঘটেছে অজিত চরিত্রে! টেলি দুনিয়ার অতি পরিচিত মুখ, রাহুল অরুণোদয় ব্যানার্জী (Rahul Arunoday Banerjee) হবেন এবার ব্যোমকেশ-সহচর!

দেব অভিনীত 'ব্যোমকেশ ও দূর্গ রহস্য' বড় পর্দায় মুক্তি পাওয়ার পর থেকেই অনির্বাণ অভিনীত ওয়েব সিরিজের জন্য দিন গুনছেন দর্শক। সকলেরই এক প্রশ্ন, কবে খুলবে এই দুর্গের দরজা! নির্মাতারা জানিয়েছেন, "দুর্গের দরজা খুলছে খুব শীঘ্রই"। এই সংবাদ সামাজিক মাধ্যমে (Social Media) ভাগ করে নিয়েছেন খোদ 'অজিত'ও! মুক্তির দিন গোনা যে এবার শেষ হতে চলেছে, সেই ইঙ্গিত দিয়েই অভিনেতা জানিয়েছেন, "আসছি আমরা অনেকটা মধ্য প্রদেশের দুর্গ, তার থেকেও অনেকটা বেশি বাঙালি হৃদয় নিয়ে..."।