Sridevi Birth Anniversary : মায়ের জন্মদিনে আবেগঘন জাহ্নবী-খুশি কাপুর

শ্রেয়া সাহা
প্রকাশিত: 13/08/2022   শেষ আপডেট: 13/08/2022 12:51 p.m.
instagram.com/janhvikapoor

২৪ ফেব্রুয়ারি, ২০১৮-এ ৫৫ বছর বয়সে শ্রীদেবী প্রয়াত হন

বলিউডের প্রথম মহিলা সুপারস্টার (First Female Superstar) হিসেবে পরিচিত ছিলেন শ্রী আম্মা ইয়াঙ্গার আয়াপ্পান (Sridevi)। মাত্র ৪ বছর বয়সে তামিল ছবি 'কন্ধন করুনাল'-এর মাধ্যমে বলিউডে অভিষেক হয় তাঁর। ১৯৮৩ সালে জিতেন্দ্রর বিপরীতে 'হিম্মতওয়ালা' ছবিতে অভিনয় করার পরে তিনি প্রতিষ্ঠিত হয়েছিলেন হিন্দি সিনেমা ইন্ডাস্ট্রিতে। এরপর আর ফিরে দেখতে হয়নি তাঁকে। আজ সেই বলি ডিভা শ্রীদেবীর ৫৯ তম জন্মবার্ষিকী (Sridevi Birth Anniversary)। অভিনেত্রী শ্রীদেবী হয়তো আজ আমাদের মাঝে নেই, কিন্তু ভক্তদের হৃদয়ে তিনি আজও বেঁচে আছেন। ২৪ ফেব্রুয়ারি, ২০১৮-এ ৫৫ বছর বয়সে শ্রীদেবী প্রয়াত হন।

আজ তাঁর জন্মবার্ষিকীতে তাই আবেগঘন মেয়ে জাহ্নবী ও খুশি। মা’র জন্মদিন উপলক্ষে মায়ের স্মৃতিচারণ করে পোস্ট মেয়ে জাহ্নবী কাপুরের।

এদিন নিজের ইন্সটাগ্রাম অ্যাকাউন্ট থেকে একটি ছবি শেয়ার করেন বলি অভিনেত্রী জাহ্নবী কাপুর লিখেছেন, "শুভ জন্মদিন মা। তোমাকে প্রত্যেকটা দিন মিস করি, অনেক ভালোবাসি তোমায় মা।" মুহূর্তেই এই ছবিতে লাইক, কমেন্ট ভরেছে। আবেগঘন হয়ে পড়েছেন বরুণ ধাওয়ান, মনীশ মালহোত্রা, জোয়া আখতার, করণ জোহর সহ আরও অনেকে। অন্যদিকে, মায়ের সঙ্গে ছবি পোস্ট করেছেন খুশিও।