শ্রীতমার মধুচন্দ্রিমায়, দোসর প্যারিস! জমে ক্ষীর মুহুর্ত যাপন

সৃজিতা ব্যানার্জী
প্রকাশিত: 25/03/2022   শেষ আপডেট: 25/03/2022 2:52 p.m.
instagram.com/sreetama_roychowdhury

সম্প্রতি বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন তিনি, মধুচন্দ্রিমাকে করে তুললেন, স্বপ্নের মত সুন্দর

শহর, তথা ফেব্রুয়ারি মাস জুড়েই যেন, প্রেমের মরশুম। হবু দম্পতিরা সাতপাকে আবদ্ধ হওয়ার জন্য, 'পাখির চোখ' করেন এই মাসকে। আর দিনটি যদি হয়, প্রেম দিবস! আলাদা করে প্রেমের দিবসের জন্য দিন না লাগলেও, ক্যালেন্ডারে দাগানো ১৪ই ফেব্রুয়ারি হিসেবে প্রেম দিবস নিয়ে, সকল দম্পতিরই 'ফ্যাসিনেশন' চূড়ান্ত। টেলিভিশনের জনপ্রিয় মুখ, শ্রীতমা রায়চৌধুরীও (Sreetama Roychowdhury) দিনটিকে তাঁর জীবনেও যথার্থ মর্যাদা দিলেন। বিবাহ বন্ধনের রঙে রাঙা হলেন, প্রেমিক দীপাঞ্জন গঙ্গোপাধ্যায়ের (Deepanjan Gangopadhyay) সঙ্গে। সেই সময় বিয়ের ছবিতে মজে ছিল নেট দুনিয়া। এবারে শ্রীতমার মধুচন্দ্রিমার মুহূর্তের সঙ্গে একাত্ম হচ্ছেন তাঁর অনুগামীরা।

বাঙালি, তথা যেকোনো রাজ্যের নবদম্পতিদের মধুচন্দ্রিমায় স্বপ্ন হিসেবেও প্রথম 'চয়েজ' হয় প্যারিস (Paris)। সকলের হয়তো সেই সাধ পূরণ হয়না। আইফেল টাওয়ারকে(Eiffel Tower) সাক্ষী রেখে, প্রেমিকযুগল তাঁদের বন্ধনে আরও জড়িয়ে যেতে চান। এই স্বপ্ন হয়তো শ্রীতমারও ছিল। তাই আর দেরি না করে, নিজের প্রিয়-রত্নটিকে নিয়ে মধুচন্দ্রিমার আমেজকে জমিয়ে দিতে  পাড়ি দিলেন স্বয়ং প্রেম-রাজ্যে। আইফেল টাওয়ার কে নিয়ে করলেন উভয়ের মুহুর্ত বন্দী।  প্যারিসের বিখ্যাত 'প্যালেস গার্নিয়ার' (Palais Garnier) এ মুহুর্ত যাপনকে সঞ্চয় করলেন , মধুচন্দ্রিমার স্মৃতির বাক্সে।

বিয়ের ছবির মত, শ্রীতমা ও দীপাঞ্জনের মধুচন্দ্রিমার মুহূর্তেও সামিল থাকতে পেরে তাঁদের অনুগামীরা যারপরনাই খুশি। প্রসঙ্গত এই মুহূর্তে শ্রীতমা, জি বাংলায় স্বর্ণেন্দু সমাদ্দার (Swarnendu Samaddar) এবং রূপা ব্যানার্জী (Rupa Banerje) পরিচালিত, স্বর্ণেন্দু সমাদ্দার প্রযোজিত 'গৌরী এলো' (Gauri Elo) ধারাবাহিকে কাজ করছেন। ব্যস্ত কর্মসূচি থেকে একটু আরাম বিলাসের সুযোগ পেয়ে, মধুচন্দ্রিমাকে অনুষঙ্গ করে এখন খালি শ্রীতমার 'এক দুজে কে লিয়ে' সময়ের প্রতি নিবেদিত থাকাই জীবনের অন্যতম শ্রেষ্ঠ মুহূর্তের রসদ।