"ট্রেন হোক বা প্লেন, নিয়ম তো সবার জন্য এক মামা", মন্তব্য শ্রীলেখা মিত্রের

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 29/03/2022   শেষ আপডেট: 29/03/2022 7 p.m.
instagram.com/sreelekhamitraofficial, /rituparnaspeaks

আজ বিমানে উঠতে দেওয়া হয়নি অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্তকে

আজ ভোরে আহমেদাবাদ যাওয়ার কথা ছিল অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্তের (Rituparna Sengupta)। বোর্ডিংয়ের সময় ছিল ভোর ৪.৫৫ মিনিট। এদিকে ঋতুপর্ণা সেনগুপ্ত (Rituparna Sengupta) পৌঁছেছেন ৫.১২ মিনিটে। নির্ধারিত সময়ে তাঁর নাম ধরে কর্তৃপক্ষ ডাকলেও, দেখা মেলেনি তাঁর। শেষে অভিনেত্রীকে বিমানে উঠতে দেয়নি সংস্থা। যাতে বিমানে উঠতে দেওয়া হয়, তার জন্য প্রায় আধঘন্টার বেশি সময় ধরে চলে কাকুতিমিনতি। তারপরেও তাঁকে বিমানে উঠতে দিল না বিমান সংস্থা। আজ সোশ্যাল মিডিয়ায় অভিযোগ করে এমনটাই জানিয়েছেন অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত।

তাঁর কথায়, "বিমানটি তখনও দাঁড়িয়ে। বিমানে ওঠার সিঁড়িও খুলে নেওয়া হয়নি। মাত্র ৫০ পা দূরে বিমান দাঁড়িয়ে। আমি দেখতে পাচ্ছি। কিন্তু যেতে পারছি না। অথচ আমার বোর্ডিং পাস থেকে শুরু করে সিট নম্বর সব মজুত। বেশ কয়েকবার এই সংস্থার বিমানে চড়ে যাতায়াতও করেছি। কোনও দিন এই পরিস্থিতির সম্মুখীন হতে হয়নি।"

এই পোস্টটির কয়েক ঘণ্টা পরেই টলিউডের আর এক জনপ্রিয় অভিনেত্রী শ্রীলেখা মিত্র নিজের ফেসবুক প্রোফাইলে একটি পোস্ট করেছেন। যেখানে তিনি লিখেছেন, "ট্রেন হোক বা প্লেন, নিয়ম তো সবার জন্য এক মামা।" শ্রীলেখার এমন পোস্টে সহমত জানিয়েছেন নব্বই শতাংশ আমজনতা।

তবে এর সঙ্গেই প্রশ্ন জাগে শ্রীলেখা কী তবে হাল্কা করে ঋতুপর্ণাকেই খোঁচা দিলেন? যদিও এ বিষয়ে প্রথম সারির এক সংবাদমাধ্যমকে শ্রীলেখা সাফ জানিয়ে দিয়েছেন, "না, আমি কারও বিরুদ্ধে কিছু বলিনি।" বলাবাহুল্য, নিজের সঙ্গে ঘটে যাওয়া এক ঘটনারই স্মৃতিচারণ করছিলেন শ্রীলেখা মিত্র। আর সে প্রসঙ্গেই এই পোস্ট।