Sreelekha Mitra: শ্রীলেখার 'কুকুর প্রেম'! এবার ব্রাউনির জন্য দিলেন বিজ্ঞাপন

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 26/06/2022   শেষ আপডেট: 26/06/2022 12:18 p.m.
instagram.com/sreelekhamitraofficial

ব্রাউনি একটি নতুন ঘর পাক, প্রার্থনা নেটিজেনদের

বরাবরই তিনি স্পষ্টবাদী। কোন রাখঢাক নয়, সোজা কথাকে সোজা ভাবেই বলতে ভালোবাসেন। অনেকে সামনে-পেছনে সমালোচনা করে ঠিকই, তবে থোড়াই কেয়ার। 'পাছে লোকে কিছু বলে' এসবের অনেক ঊর্ধ্বে তিনি।

https://www.facebook.com/sreelekha.mitra.7

তিনি শ্রীলেখা মিত্র। তাঁর 'কুকুর প্রেম' সর্বজনবিদিত। এ নিয়ে বেশ কয়েকবার কটাক্ষের শিকার হয়েছেন তিনি। তবে অভিনেত্রীর কড়া মন্তব্য, "আমার 'কুকুর প্রেম' নিয়ে যাঁরা কটাক্ষ করেন বলাই বাহুল্য এই পোস্টটি তাঁদের জন্য নয়।" তাহলে কী বলেছেন তিনি?

ব্রাউনিকে পরিবারের সদস্য করতে চান? তাহলে যোগাযোগ করতেই পারেন। অভিনেত্রী নিজেই জানিয়েছেন সে কথা। এক ফেসবুক বার্তায় তিনি বলেছেন, "এই বাচ্চাটির একটা ফ্যামিলি দরকার পারলে এগিয়ে আসুন। তার নাম ব্রাউনি। সে বাধ্য, ভ্যাকসিনেটেড এবং প্রশিক্ষিত।" সঙ্গে দু'টি মোবাইল নম্বর। চাইলেই যেকেউ যোগাযোগ করতে পারেন। আর ঘরে আনতে পারেন ব্রাউনিকে।

দিন কয়েক আগে ট্রেনিংয়ের নামে সারমেয়কে মারধর করার অভিযোগ উঠেছিল। প্রতিবাদে সরব হয়েছিলেন শ্রীলেখা মিত্র। সৌম্যজিৎ বিশ্বাস নাম এক ব্যক্তির বিরুদ্ধে পুলিশে অভিযোগ জানিয়েছিলেন তিনি। দক্ষিণ কলকাতার পাটুলি এলাকায় যিনি একজন প্রশিক্ষক হিসেবে পরিচিত। সেই ব্যক্তির বিরুদ্ধে বিভিন্ন সামাজিক মাধ্যমে সরব হয়েছিলেন তিনি। পাশাপাশি পাটুলি থানায় গিয়ে করেছিলেন অভিযোগ। এবার ব্রাউনির জন্য এগিয়ে এলেন তিনি। নিজের ফেসবুকে দিলেন ব্রাউনির বিজ্ঞাপন। ব্রাউনিকে নিজের সঙ্গী করতে হলে চাইলে যোগাযোগ করতে পারেন যেকেউ।