"মৃত্যুকে ভয় পাই না, বরং অ্যাডভেঞ্চার মনে হয়" কী কারণে এসব লিখলেন শ্রীলেখা মিত্র?

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 18/11/2022   শেষ আপডেট: 18/11/2022 9:17 p.m.
instagram.com/sreelekhamitraofficial

সোশ্যালে তাঁর বক্তব্য, "দয়া করে RIP লিখবেন না আমার শোকে"

রঙ চড়িয়ে নয়, বরং নো-ফিল্টার মুডে বরাবরই সোশ্যালে সক্রিয় থেকেছেন শ্রীলেখা মিত্র (Sreelekha Mitra)। কখনও রাজনৈতিক মতবিরোধ বা কখনও অবলা প্রাণীদের আশ্রয় খুঁজে দেওয়া কিন্তু মানুষের স্বার্থে কথা বলা, সবেতেই এগিয়ে অভিনেত্রী শ্রীলেখা। তবে আচমকাই সোশ্যালে তাঁর বক্তব্য, "দয়া করে RIP লিখবেন না আমার শোকে।" তবে এই পোস্টটি কিছুক্ষণের মধ্যেই মুছে ফেলেন অভিনেত্রী। বরং পাল্টা লেখেন, "সবার চাপে পোস্ট ডিলিট করলাম।"

হঠাৎ এমন লেখার কারণ কী? ঠিক কী লিখেছিলেন অভিনেত্রী? অভিনেত্রীর কথায়, "অনেক তো বয়স হল জীবন কিছু কম দেখলাম না। মা-বাবা নেই, মেয়েটাও বড় বেশি স্বাধীনচেতা। একদিক ভালো আমাদের মতো বুড়ো বয়স অবধি মা-বাবার লেজ ধরা না। কিছু কাজ বাকি সেগুলো তাড়াতাড়ি করে যেতে চাই। বাকি নিজের জীবন তো কাটিয়ে ফেলেছি। কোনও অভিযোগ নেই। মৃত্যুকে ভয় পাই না, বরং ওটাকে একটা অ্যাডভেঞ্চার মনে হয় এখন। শুধু ম্যাকের অনেক লিপস্টিক আছে, ওগুলো কাউকে প্রাণে ধরে দিতে পারব বলে মনে হয় না। আর আমার চারপেয়ে বাচ্চাগুলো, সেগুলো মেয়ে দেখে নিতে পারবে।"

এরপরেই ভগবানের কাছে শ্রীলেখার অনুরোধ, যাদের অনেকটা পথ চলা বাকি তাদের রাখো সুস্থ করে। আর আপনাদের বলছি দয়া করে RIP লিখবেন না আমার শোকে। আমি আনন্দে যাব। শান্তিতে বিশ্রাম নেব। অযথা চিন্তিত হবেন না।